জাতীয়

ঈদের ছুটিতে বেড়াতে গিয়ে দেয়াল ধসে শি’শুর মৃ’ত্যু

ঈদের ছুটিতে চট্টগ্রাম মহানগরীতে মামা’র বাড়ি বেড়াতে এসে দেয়াল ধসে এক শি’শুর মৃ’ত্যু হয়েছে। তার বাবা-মা ও আ’হত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর আকবর শাহ থা’নার উত্তর কাট্টলী ছোট কালী বাড়ি এলাকায় সেমিপাকা ঘরের দেয়াল ধসে শি’শুটির মৃ’ত্যু হয় বলে পু’লিশ জানিয়েছে।

নি’হ’ত রুদ্র দাশ (১২) চট্টগ্রামের রাউজান উপজে’লার ছত্তারপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা সুকুমা’র দাশ ও প্রিয়াংকা দাশ দম্পত্তির সন্তান।

দেয়াল ধসে প্রিয়াংকা দাশের বোন প্রিয়শ্রী দাশ (২২) ও তার মা লাকী দাশ (৫০) আ’হত হয়েছেন। তারা পটিয়া উপজে’লার গুয়াতলী গ্রামের স্থায়ী বাসিন্দা।

নগরীর আকবর শাহ থা’নার পরিদর্শক (ত’দ’ন্ত) সাকের আহমেদ বলেন, রাতে ছোট কালী বাড়ির মুখে বড়দা বিশ্বা’স রোডের প্রবাসী শ্যামল দাশের ঘরের দেয়াল ধসে পড়লে রুদ্র দাশ মা’রা যায়।

দেয়াল ধসের সময় রুদ্র দাশের মা প্রিয়াংকা দাশ ওই ঘরে থাকলেও আ’হত হননি।এ ঘটনায় আ’হতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আকবর শাহ থা’নার এসআই টিটু জানান, রুদ্র তার মায়ের সঙ্গে ঈদের ছুটিতে মামা’র বাড়িতে বেড়াতে এসেছিল। ওই সেমিপাকা ঘরটি অনেক পুরাতন ছিল, যেটি ধসে এই দু’র্ঘ’ট’না ঘটে।

Back to top button