জাতীয়

ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সং’ঘ’র্ষ, নি’হ’ত ১

আজ সকালে ঢাকার ধাম’রাইয়ে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চালানো যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত মুখি তরমুজবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে বাসচালক নি’হ’ত ও অন্তত ১৯ জন আ’হত হয়েছেন। আ’হতদের মধ্যে চার জনের অবস্থা আশ’ঙ্কাজনক।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধাম’রাইয়ের বাথুলি কেবিসি কারখানার পশ্চিম পাশে এ দু’র্ঘ’ট’না ঘটে। আ’হত ব্যক্তিদের উ’দ্ধা’র করে বিভিন্ন হাসপাতা’লে পাঠানো হয়েছে। নি’হ’ত বাস চালকের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে পু’লিশ ও এলাকাবাসী জানায়, আরিচাগামী সেলফি পরিবহনের যাত্রীবাহী দুটি বাস পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালকরা। এক পর্যায়ে ঢাকাগামী তরমুজবোঝাই একটি ট্রাকের সঙ্গে একটি বাসের মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে বাস ও ট্রাকের চালকসহ ২০ জন আ’হত হন। পরে গুরুতর আ’হত বাস চালককে হাসপাতা’লে নেওয়ার পথে তার মৃ’ত্যু হয়।

আ’হত বাসযাত্রী জহিরুল ই’স’লা’ম জানান, দু’র্ঘ’ট’নাকবলিত সেলফি পরিবহনের বাসটি একই পরিবহনের অ’পর একটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে চালানোর কারণেই এ দু’র্ঘ’ট’না ঘটেছে।

এ বিষয়ে ধাম’রাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা বলেন, আ’হতদের উ’দ্ধা’র করে বিভিন্ন হাসপাতা’লে পাঠানো হয়েছে। তাদের মধ্যে চার জনের অবস্থা আশ’ঙ্কাজনক। এদিকে গোল’ড়া হাইওয়ে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মনিরুল ই’স’লা’ম বলেন, দু’র্ঘ’ট’নাকবলিত বাস-ট্রাক জ’ব্দ করা হয়েছে।

 

Back to top button