জাতীয়

ঈদের ছুটিতে সড়কে প্রা’ণ হারালেন আরও ৯ জন

ঈদের ছুটিতে রংপুর সদরে, পঞ্চগড় ও মাদারীপুরের রাজৈরে পৃথক তিন সড়ক দু’র্ঘ’ট’নায় মোট ৯ জন নি’হ’ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

রংপুর সদরের পাগলাপীরে মাইক্রোবাসের সঙ্গে থ্রি-হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সং’ঘ’র্ষে জন তিনজন নি’হ’ত হয়েছেন। এ ঘটনায় অন্তত চারজন আ’হত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় সদর উপজে’লার পাগলাপীর সলেয়ালা বাজার এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

রংপুর সদর কোতোয়ালি থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নি’হ’তরা হলেন- তারাগঞ্জ উপজে’লার হাড়িয়ারকুঠি খাড়ুয়াবাধা গ্রামের আমজাদ হোসেন (৫০), ইকরচালীর দোহাজারী ছুটহাজীপুর গ্রামের ছেয়াদুল ই’স’লা’ম ছোপড়া (৩৭) ও নাজমা বেগম (৩৫)।

আ’হতদের উ’দ্ধা’র করে হাসপাতা’লে পাঠানো হয়েছে।

নি’হ’তদের ম’রদেহ তারাগঞ্জ হাইওয়ে থা’না পু’লিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, নি’হ’তদের মধ্যে দুইজনের ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আ’হতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশ’ঙ্কাজনক।

এদিকে পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘ’র্ষে তিনজন আরোহী নি’হ’ত হয়েছে। বুধবার বিকেলে সদর উপজে’লার অম’রখানা ইউনিয়নের মডেলহাট এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’তরা হলেন, সদর উপজে’লার হাফিজাবাদ ইউনিয়নের খালপাড়া জিয়াবাড়ি এলাকার আব্বাস আলীর ছে’লে আবু বক্কর সিদ্দীক (১৬), তারেক বিল্লালের ছে’লে শিশির (১৮) ও পয়কা’ম ই’স’লা’মের ছে’লে নতুন ই’স’লা’ম (১৮)।

পঞ্চগড় সদর থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া তিনজনের মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সং’ঘ’র্ষে তিনজন নি’হ’ত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজে’লার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে এ ম’র্মা’ন্তি’ক দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’তরা হলেন – উপজে’লার আমগ্রাম তেলিকান্দি গ্রামের শাহ’জালাল মাতুব্বরের ছে’লে ভ্যানচালক নুর নবী (২৮), ভ্যানযাত্রী নরারকান্দি গ্রামের সাজিন শেখের ছে’লে আমির শেখ (৩৫) ও দুর্গাবদ্দী গ্রামের মজিদ তপাদারের ছে’লে প্রান্ত তপাদার (২৫) ।

পু’লিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজে’লার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে ফরিদপুরগামী আমানত শাহ পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অ’পর দিক থেকে আসা ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সং’ঘ’র্ষ হয়।এসময় বাসটি রাস্তার খাদে পড়ে যায় । এতে ভ্যানগাড়ির চালকসহ তিন জন গুরুতর আ’হত হয়।পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আ’হতদের উ’দ্ধা’র করে রাজৈর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃ’ত ঘোষণা করেন।

রাজৈর থা’নার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘা’ত’ক বাসটিকে আ’ট’ক করা হয়েছে।

 

Back to top button