জাতীয়

দিঘিতে গোসলে নেমে প্রা’ণ গেল উপ-কর কমিশনারের

নোয়াখালীর চাটখিলে দিঘিতে সাঁতার কাটতে গিয়ে ওম’র ফারুক মাসুম (৩৫) নামে এক উপ-কর কমিশনারের মৃ’ত্যু হয়েছে। বুধবার বিকেল ৫টায় ফায়ার সার্ভিসের একটি দল দিঘি থেকে তার লা’শ উ’দ্ধা’র করে। তার আগে দুপুরে উপজে’লার খিলপাড়া ইউনিয়নের মল্লিকা দিঘির মাঝখানে তিনি ডুবে যান।

ওম’র ফারুক মাসুম খিলপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃ’ত ফজলুর রহমানের ছে’লে এবং ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্ম’রত ছিলেন।

পু’লিশ ও স্থানীয়রা জানায়, ওম’র ফারুক মাসুম ৩১তম বিসিএসে যোগদানের পর ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্ম’রত ছিলেন। বুধবার দুপুরের দিকে ওম’র ফারুক মাসুম ৬ জন বন্ধু এবং সহকর্মীসহ মল্লিকা দিঘিতে গোসল করতে নামেন। এক পর্যায়ে সাঁতার কে’টে দিঘীর মাঝখানে যান। বন্ধু এবং সহকর্মীরা ফিরে আসতে পারলেও তিনি দিঘির মাঝখান থেকে সাঁতরিয়ে দিঘির ঘাটে ফিরে আসতে পারেননি।

খবর পেয়ে, খিলপাড়া পু’লিশ ত’দ’ন্ত কেন্দ্রের এসআই ইকবাল হোসেন ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় মাসুমের সন্ধানে দিঘিতে তল্লা’শি অ’ভিযান চালায়। পরে বিকেল সোয়া ৫টার দিকে উপ-কর কমিশনারের লা’শ উ’দ্ধা’র করে চাটখিল উপজে’লা ফায়ার সার্ভিসের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পু’লিশ সুপার (এসপি) মো: শহীদুল ই’স’লা’ম বলেন, কয়েক ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের সদস্যরা দিঘি থেকে উপ-কর কমিশনারের লা’শ উ’দ্ধা’র করা হয়।

 

Back to top button