জাতীয়

আওয়ামী লীগ সরকার জনগণের সেবক

দু’র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় স’ম্প’র্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ই’স’লা’ম এমপি বলেছেন, শিক্ষা জাতির মেরুদ’ণ্ড। আজকে তোম’রা ছাত্র, আগামী দিনে তোম’রাই মেধা, দক্ষতা, প্রজ্ঞা দিয়ে দেশ পরিচালনা করবে। যে শিক্ষার্থীরা ছাত্র জীবনের সময়টুকু সঠিকভাবে কাজে লাগায় তারাই দেশ-বিদেশে সুনাম অর্জন করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৩৫ হাজার প্রাথমিক বিদ্যালয়কে একসাথে জাতীয়করণ করে বাংলাদেশের শিক্ষার ভিত্তি মজবুত করেছিলেন। তারই সুযোগ্য কন্যা ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয় সরকারি করে প্রমাণ করেছেন আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। আওয়ামী লীগ সরকার জনগণের সেবক।

আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজে’লার বাহেরচর ক্যাপ্টেন এবি তাজুল ই’স’লা’ম কলেজ প্রাঙ্গণে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগের সকল স্তরের উন্নয়ন এবং সফলতা দেখে একদল নামধারী রাজনীতিবিদরা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ ও আওয়ামী লীগের ক্ষতি করার জন্য দেশে বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। আগামী নির্বাচনে এসব স্বার্থান্বেষী রাজনীতিবিদদের থেকে সজাগ থাকার জন্য সকলকে আহ্বান করেন।
একাদশ শ্রেণির ছাত্র-ছা’ত্রীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মো. আব্দুর রহিমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজে’লা আওয়ামী লীগের সভাপতি ও উপজে’লা চেয়ারম্যান মো. সিরাজুল ই’স’লা’ম, ব্রাহ্মণবাড়িয়া জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর খুর্শিদ আলম, বাঞ্ছারামপুর উপজে’লা নির্বাহী অফিসার একী মিত্র চাকমা, উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ই’স’লা’ম, উপজে’লা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক বাবু প্রমুখ।

Back to top button