জাতীয়

আজ ছিল নয়নের গায়ে হলুদ, কাল বিয়ে

বিয়ের কেনাকা’টা করতে গিয়ে মোটরসাইকেল দু’র্ঘ’ট’নায় নি’হ’ত হন আইয়ূব মাহমুদ নয়ন (৩২)। বিয়ের আয়োজন সম্পন্ন । বৃহস্পতিবার (৫ মে) ছিল গায়ে হলুদ, কাল বিয়ে। নয়ন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজে’লার সখিপুর থা’নার চরভাগা ইউনিয়নের পূর্ব ঢালীকান্দি গ্রামের হাবিবুর রহমান দেওয়ান ও খালেদা বেগম দম্পতির ছে’লে। তিনি ঢাকায় প্রেস’র ব্যবসা করতেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ৫ মে ছিল আইয়ূব মাহমুদ নয়নের গায়ে হলুদ। গোসাইরহাট উপজে’লার গরিবেরচর পেদাকান্দি গ্রামের জসিম উদ্দিন পেদার মে’য়ে সুমাইয়া আনজুম তিশার সঙ্গে ৬ মে বিয়ে আর ৮ মে বউ ভাত হওয়ার কথা ছিল। বিয়ের কেনাকা’টা করতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি।

ঈদের দিন মঙ্গলবার (৩ মে) রাত ১০টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজে’লার রুববাবুর হাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান নয়ন। আ’হত অবস্থায় অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে নয়নের মৃ’ত্যু হয়। নি’হ’ত নয়নের ছোট ভাই সেকেন্দার দেওয়ান বলেন, আজ গায়ে হলুদ, কাল ভাইয়ের বিয়ে হওয়ার কথা ছিল। মোটরসাইকেল দু’র্ঘ’ট’নায় মা’রা গেলেন ভাই। আল্লাহ আমা’র ভাইকে জান্নাতবাসী করুন।

নয়নের মামা মাহমুদ হাসান সুমন বলেন, নয়নের অনেক শখ ছিল হেলিকপ্টারে করে বিয়ে করবে। অনেক চেষ্টা করেও হেলিকপ্টার ম্যানেজ করতে পারিনি। কখনও চিন্তা করতে পারিনি এভাবে অল্প বয়সে আমাদের ছেড়ে চলে যাবে। নয়নের জন্য অনেক ক’ষ্ট হয়। বুধবার বাদ জোহর জানাজা শেষে পরিবারিক কবরস্থানে নয়নকে দাফন করা হয়।

ভেদরগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) তানভীর আল নাসীফ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জেনেছি নয়নের মোটরসাইকেলের গতি ছিল একশ’র উপরে। তাই নিয়ন্ত্রণ হারিয়ে দু’র্ঘ’ট’নাটি ঘটে থাকতে পারে।

Back to top button