আন্তর্জাতিক

আমা’র চরিত্র হননে কোম্পানি ভাড়া করা হয়েছে

পা’কিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই ইনসাফ পা’কিস্তানের (পিটিআই) চেয়ারম্যান ইম’রান খান বলেছেন, আমা’র সম্মানহানি করতে কোম্পানি ভাড়া করা হয়েছে।

তার দাবি, পা’কিস্তান মু’সলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) এবং পা’কিস্তান পিপলস পার্টির (পিপিপি) ক্ষমতাসীন জোট তার চরিত্র হননে ‘ভুয়া ভিডিও’ তৈরি করতে সংস্থা নিয়োগ করেছে। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

বুধবার পা’কিস্তানের একটি নিউজ চ্যানেলে শান শহীদের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন ইম’রান খান। তিনি তার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের বি’রু’দ্ধে পঞ্চ’ম প্রজন্মের যু’দ্ধে জড়িত থাকার অ’ভিযোগও করেন।

পিটিআই চেয়ারম্যান বলেন, তারা (জোট দলগুলো) আক্রমণ করে কারণ এই পরিবারগুলো গত ৩৫ বছর ধরে দু’র্নী’তিতে জড়িত।

এ ছাড়া শরিফ পরিবারের বি’রু’দ্ধে ‘মাফিয়া রাজনীতিতে’ জড়িত থাকার অ’ভিযোগ করে ইম’রান খান বলেন, শরিফ পরিবার ঈদের পর আমা’র বি’রু’দ্ধে অ’পপ্রচার চালানোর প্রস্তুতি নিচ্ছে। এখন যেহেতু ঈদ শেষ, দেখবেন তারা পুরোপুরি প্রস্তুত। আর শরিফ পরিবার স’ন্দেহ’জনক বিষয়বস্তু তৈরির জন্য বিপণন সংস্থাগুলোকে নিয়োগ দিয়ে রাজনৈতিক প্র’তি’প’ক্ষের চরিত্র হননের জন্য আগে থেকেই পরিচিত।

এর আগে সাবেক স্ত্রী’ জেমিমা গোল্ডস্মিথের বি’রু’দ্ধে শাহবাজ পরিবারের একটি জাল মা’ম’লা চালানোর অ’ভিযোগ করে ইম’রান খান বলেন, জেমিমা’র অ’প’রা’ধ কী ছিল? সে আমা’র স্ত্রী’ ছিল। এখন তো তাদের কাছে ফারাহ খান আছেন। কারণ তিনি বুশরা বিবির ঘনিষ্ঠ। অথচ ফারাহর বি’রু’দ্ধে ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর (এনএবি) ত’দ’ন্তে এসেছে, তার আয় সূত্রের বাইরেও অ’বৈ’ধ সম্পদ, অর্থপাচার এবং ব্যবসার নামে বিভিন্ন অ্যাকাউন্ট বজায় রাখার বিষয়টি।

শরিফ পরিবারকে ‘মাফিয়া’ উল্লেখ করে পা’কিস্তানের সাবেক প্রধান বিচারপতি সাকিব নিসা এবং প্রয়াত বিচারপতি আরশাদ মালিকের মতোই ‘ট্যাপ’ তৈরি করেছে বলেও মন্তব্য করেন ইম’রান।

শেষে তিনি জাতির উদ্দেশে বলেন, আমি শুধু জাতিকে বুঝতে চাই যে, আপনি (ক্ষমতাসীন) যদি কারও নাম ক’ল’ঙ্কিত করতে চান, তবে এমন কোম্পানিও রয়েছে যারা আপনাকে এটি করতে সহায়তা করতে পারে।

Back to top button