জাতীয়

স্বামীকে রুমে রেখে প’র’কীয়ায় লিপ্ত স্ত্রী’, হাতেনাতে আ’ট’ক প্রে’মিক যুগল

মৌলভীবাজার কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামে গভীর রাতে স্বামীকে রুমে রেখেই স্ত্রী’ প’র’কীয়ায় লিপ্ত হন। এ সময় প্রে’মিকসহ স্থানীয় জনতা প্রে’মিক যুগলকে হাতেনাতে আ’ট’ক করেন।

বুধবার দিবাগত রাতে ওই ইউনিয়নের একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। অসামাজিক কার্যকলাপে জ’ড়ি’ত থাকার দায়ে আ’ট’ক প্রে’মিক যুগলকে পু’লিশে সোপর্দ করেছেন জনতা।

প্রত্যক্ষদর্শী ও পু’লিশ সূত্রে জানা গেছে, ২ সন্তানের জননী (২৮) ভাড়া বাড়িতে দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছিলেন। এর মধ্যে একই ইউনিয়নের ধুপাঠিলা গ্রামের রাজা মিয়ার ছে’লে লিমন মিয়ার (৩০) সঙ্গে ওই গৃহবধূ প’র’কীয়ায় জড়িয়ে পড়েন। তাদের এ স’ম্প’র্ক দীর্ঘ দিন ধরে চলে আসছিল।

স্বামী তার স্ত্রী’ ও প’র’কীয়া প্রে’মিকের ভ’য়ে তটস্থ ছিলেন। তাই নিজে জো’রালো’ভাবে কোনো প্রতিবাদ বা প্রতিরোধ করতে পারেননি। বিষয়টি নিজে থেকে এলাকায় লোকজনদের জানিয়েছেন। এলাকার লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হলে বাড়িটির প্রতি বিশেষ নজরদারি করে আসছিলেন স্থানীয়রা।

বৃহস্পতিবার গভীর রাতে ওই গৃহবধূ ও তার প্রে’মিক (লিমন) মিলে স্বামীকে ঘরের ভিতরে জি’ম্মি করে প’র’কীয়ায় লিপ্ত হয়। স্বামী গ্রামের কয়েকজনকে বিষয়টি অবগত করলে রাতেই এলাকাবাসী বাড়িটি ঘেরাও করে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় প্রে’মিক যুগলকে হাতেনাতে আ’ট’ক করেন। পরে স্থানীয় ইউপি সদস্য আবুবক্করের সহযোগিতায় পু’লিশে খবর দেওয়া হয়।

শমশেরনগর পু’লিশ ফাঁড়ির এএসআই বাবুল হোসেন জানান, রাতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অবস্থায় প্রে’মিক যুগল আ’ট’ক করে পু’লিশে কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা। উভ’য়কে অসামাজিক কার্যকলাপে জ’ড়ি’ত থাকার অ’প’রা’ধে মৌলভীবাজার জে’লহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

Back to top button