জাতীয়

বাবা মোটরসাইকেল কিনে দেননি দু’র্ঘ’ট’নার ভ’য়ে, বুঝল না ইব্রাহিম

রাজিবপুর উপজে’লার শি’বের ডাঙ্গী গ্রামে ঈদ উপলক্ষে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবা-মা’র ওপর অ’ভিমান করে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে দশম শ্রেণির শিক্ষার্থী ইব্রাহিম খলিল। আজ বৃহস্পতিবার সকালে রাজিবপুর উপজে’লার শি’বের ডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। নি’হ’ত ইব্রাহিম খলিল (১৭) মাষ্টার পাড়া এলাকার ফরিজল হকের ছে’লে।

জানা যায়, শি’বের ডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ইব্রাহিম খলিল ঈদুল ফিতর উপলক্ষে বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার আবদার করে আসছে কয়েকদিন থেকে।

কিন্তু বাবা রাজি না হওয়ায় ইব্রাহিম অ’ভিমান করে। বৃহস্পতিবার সকালে অ’ভিমানে নিজের বসতঘরের আড়ার সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করে।স্থানীয়রা সংবাদ দিলে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে ম’রদেহ উ’দ্ধা’র করে। প্রতিবেশী সূত্রে জানা গেছে, কিছুদিন আগে বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে আ’হত হয়েছিল ইব্রাহিম, তাই তার পরিবার মোটরসাইকেল কিনে দিতে অস্বীকৃতি জানায়।

রাজিবপুর থা’নার উপপরিদর্শক (এসআই) সহিজল হক বলেন, পরিবার মোটরসাইকেল কিনে দিতে অস্বীকৃতি জানালে অ’ভিমান করে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করে ইব্রাহিম খলিল। এ খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধা’র করা হয়। পরিবারের অ’ভিযোগ না থাকায় এবং এলাকাবাসীর অনুরোধে দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে এবং অ’পমৃ’ত্যুর মা’ম’লা হয়েছে।

Back to top button