জাতীয়

তরুণদের সঙ্গে নিয়ে রাস্তা মেরামত করলেন চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বেচ্ছাশ্রমে একটি রাস্তার মেরামত কাজ করা হয়েছে। নিজস্ব অর্থায়নে এ রাস্তা মেরামতের পাশাপাশি মা’থায় ইট ও বালুর টুকরি নিয়ে কাজে সহায়তা করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহ’জাহান।

খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়া উপজে’লার আজমপুর রেলওয়ে স্টেশনে প্রবেশের পথে প্রায় দু’শ গজ রাস্তা একেবারে ভাঙা। বৃষ্টি হলেই রাস্তাটিতে পানি জমে যায়।

 

এতে যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে। স্থানীয় ইউনিয়ন পরিষদ রাস্তাটি মেরামতে উদ্যোগ নেয়। তবে জায়গাটি রেলওয়ে কর্তৃপক্ষের উল্লেখ করে তারা (রেলওয়ে কর্তৃপক্ষ) নির্মাণ করে দিবে বলে জানায়। কিন্তু মেরামত না হওয়ায় যাত্রীদের দুর্ভোগ বেড়ে যায়। এ অবস্থায় উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহ’জাহান ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার রাস্তাটি মেরামতে নামেন। সঙ্গে ছিলেন এলাকার অন্তত ১৫ জন তরুণ। সহায়তা করেন সাব রেজিস্ট্রার মো. রমজান খান। মেরামতের সময় চেয়ারম্যান নিজেই টুকরি মা’থায় ইট, বালু নিয়ে রাস্তায় ফেলেন।
মো. শাহ’জাহান বলেন, ‘স্টেশনে প্রবেশের একমাত্র রাস্তা এটি। বৃষ্টি হলে এটিতে হাঁটু পানি জমে যায়। একপ্রকার বাধ্য হয়েই এলাকার তরুণদের সহায়তায় রাস্তাটি স্বেচ্ছাশ্রমে মেরামত করেছি। ‘

Back to top button