জাতীয়

নাতিকে বাঁ’চাতে গিয়েই প্রা’ণ হারালেন নানা

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্র’তি’প’ক্ষের হা’ম’লা থেকে নাতিকে বাঁ’চাতে গিয়ে প্রা’ণ গেল ৭০ বছরের এক বৃদ্ধের। তার পরিবারে এখন চলছে মাতম। নৃ’শং’স এ হ’ত্যাকা’ণ্ডের বিচার দাবি করেছেন স্বজনরা।

তুই বলে সম্বোধন করা নিয়ে দুপক্ষের বাগ্‌বিতণ্ডা গড়ায় মা’রামা’রিতে। এ সময় নাতিকে বাঁ’চাতে গিয়েই ঘটে বিপত্তি। রোষানলে পড়ে প্রা’ণ হারাতে হয় নানাকে।

স্বজনরা জানান, বৃহস্পতিবার (৫ মে) দুপুরে সদর উপজে’লার ভূঁইয়া মা’র্কে’টে আড্ডা দিচ্ছিল ফরিদ ও ইম’রান। এ সময় জামিরতলী গ্রামের বাপ্পী, সুজন, আজিমসহ ১০ থেকে ১২ জন যুবক সেখানে যায়। তাদের ‘তুই সম্বোধন করায়’ ফরিদ ও ইম’রানকে মা’রধর শুরু করে তারা। একপর্যায়ে পালিয়ে ইম’রান বাড়ির কাছে গেলে তাকে ধাওয়া দিয়ে আবারও মা’রধর করেন হা’ম’লাকারীরা। এ সময় ইম’রানকে বাঁ’চাতে নানা চাঁনমিয়া এগিয়ে গেলে তাকেও মা’রধর করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

পরে খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লক্ষ্মীপুর অ’তিরিক্ত পু’লিশ সুপার পলা’শ কান্তি নাথ জানান, এ ঘটনায় জ’ড়ি’ত একজনকে আ’ট’ক করা হয়েছে।

নি’হ’ত চাঁন মিয়া স্থানীয় দক্ষিণ চন্দ্রপুর গ্রামের বাসিন্দা। ম’র্মা’ন্তি’ক এ ঘটনায় পুরো এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

Back to top button