জাতীয়

জহিরুলকে গ্রে’প্তা’রের প্রতিবাদ নগর বিএনপির

বিএনপি নেতা জহিরুল হক দিনাকে গ্রে’প্তা’রের নিন্দা ও তার মুক্তির দাবি করেছে ঢাকা মহানগর বিএনপি-দক্ষিণ।বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ কলাবাগান থা’নাধীন ১৬নং ওয়ার্ড বিএনপির নবনির্বাচিত যুগ্ম আহ্বায়ক দিনাকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

তাকে গ্রে’প্তা’রের তীব্র নিন্দা জানিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহনগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আবারও রাষ্ট্রক্ষমতা জো’র করে দখল করতে সারা দেশে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রে’প্তা’রে আরও বেশি বেপরোয়া হয়ে উঠেছে। দেশব্যাপী মানুষের মধ্যে আতঙ্কের পরিবেশ বজায় রেখে নিজেদের ক্ষমতাকে কণ্ট’কমুক্ত করতে সরকার বিএনপি নেতাকর্মীদের বি’রু’দ্ধে লাগাতার মিথ্যা মা’ম’লা, গ্রে’প্তা’র, রি’মা’ন্ডে নিয়ে নি’র্যা’তন এবং কারান্তরীণ করে রাখছে। জহিরুল হক দিনা সরকারের রাজনৈতিক প্রতিহিং’সার শিকার বলেই তাকে গ্রে’প্তা’র করা হয়েছে। আম’রা তার গ্রে’প্তা’রের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বি’রু’দ্ধে দায়ের করা অসত্য, বানোয়াট ও হীনরাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মা’ম’লা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জো’র দাবি জানাচ্ছি।

 

Back to top button