জাতীয়

বিএনপি নির্বাচনমুখী দল

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এম’রান সালেহ প্রিন্স বলেছেন, দেশ এখন মাফিয়া-বাজিগর ও গণবিরোধী চক্রের হাতে চলে গেছে। জনগণের অবস্থা বিবেচনা না করে একের পর এক গণবিরোধী সিদ্ধান্ত নিয়ে তারা জনজীবনকে বিপর্যস্ত করে তুলেছে।সরকারের সীমাহীন ব্যর্থতা ও ভ্রান্তনীতির কারণে সয়াবিন তেল নিয়ে মহাকারসাজি হচ্ছে। নিত্যপণ্যের মূল্য আকাশচুম্বী।

এই দুর্বিষহ অবস্থার মধ্যে সরকার এক রাতে সয়াবিন তেলের দাম লিটার প্রতি ৩৮ টাকা বৃদ্ধি করে প্রমাণ করেছে তারা জনগণের সরকার নয়।
আজ শুক্রবার বিকেলে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা -জাসা’স ময়মনসিংহ উত্তর জে’লার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, মন্ত্রীরা নিজেদের ব্যর্থতা আড়াল করতে বলছেন-দ্রব্যমূল্য বাড়লে সরকারের কিছু করার নাই। জনগণের দুঃসময়ে সরকারের করণীয় না থাকলে সেই সরকারেরও প্রয়োজন নাই।

প্রিন্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রেক্ষিতে বলেন, বিএনপি নির্বাচনমুখী দল। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ে বিএনপি সরকার পরিচালনা করবে। তবে এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। ভোট ডা’কাত এই সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে। যে নির্বাচনে জনগণের দল বিএনপি অংশ নিতে পারবে না এবার সে নির্বাচনও হতে দেওয়া হবে না।

হালুয়াঘাট সাধারণ পাঠাগারে জে’লা জাসা’স সভাপতি শফিকুল ই’স’লা’মের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফারদীন আহমেদ তালহার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় জাসা’সের সহ সভাপতি সঙ্গীত শিল্পী হাসান চৌধুরী, চিত্র পরিচালক সায়মন তারেক, জে’লা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জে’লা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, যুগ্ম আহ্বায়ক আবুল বাশার আকন্দ, জে’লা বিএনপি নেতা হাফেজ আজিজুল হক, হালুয়াঘাট উপজে’লা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আলমগীর আলম বিপ্লব, কাজী ফরিদ আহমেদ পলা’শ, শ্রমিক দলের ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল গণি, ময়মনসিংহ উত্তর জে’লা যুব দলের সহ সভাপতি মাহফুজুর রহমান, উত্তর জে’লা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান, হালুয়াঘাট উপজে’লা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ই’স’লা’ম উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Back to top button