বিনোদন

ফের বিয়ে নিয়ে যা বললেন শবনম ফারিয়া

গো’প’নে ফের বিয়ে করেছেন ছোট পর্দার অ’ভিনেত্রী শবনম ফারিয়া। তার দ্বিতীয় বিয়ে নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও জানা গেছে বেশ কিছুদিন আগেই তিনি বিয়েটা সেরেছেন। এমনকি পারিবারিক আয়োজনেই বিয়ে সম্পন্ন হয়েছে। অবশ্য এর আগেই বিগত ভ্যালেন্টাইন ডে দিবসে নতুন প্রে’মের আভাস দিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় এই অ’ভিনেত্রী। শোনা যাচ্ছে সেই প্রে’মিককেই বিয়ে করেছেন তিনি। দেশীয় শোবিজ অঙ্গনে এমনই গুঞ্জন ছড়িয়েছে। তবে এ বিষয়ে শবনম ফারিয়া এখনই মন্তব্য করতে নারাজ।

বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এ নিয়ে মন্তব্য করতে চাই না। যেহেতু আমা’র বক্তব্য ছাড়াই অনেকে নিউজ করে ফেলেছে, আমা’র আর কিছু বলার নেই। এখন যদি বিয়ে হয়ে না থাকে এই নিউজ নিয়ে কোনও মন্তব্য করার কিছু নাই। আর যদি বিয়ে হয়েই থাকে, তাহলে তো হলোই, আর তো কোনও মন্তব্যর দরকার নাই। সুতরাং আমা’র যখন আপনাদের কোনও তথ্য দেয়ার সময় এসেছে মনে হবে আমি দিবো! আমা’র এখন কোন স্টেটমেন্ট দেয়ার সময় হয়েছে বলে মনে হয় না!’

এদিকে শবনম ফারিয়ার ফুপু জানান, দুই মাস আগে বিয়ে হয়েছে তার। পারিবারিকভাবে, ছোট আয়োজনে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। জেসমিন সুলতানার বাসায় ছিল পারিবারিক আয়োজন। শিগগিরই হবে বিবাহোত্তর সংবর্ধনা।জানা গেছে, শবনম ফারিয়ার নতুন স্বামীর নাম জাহিন রহমান; তবে তিনি মিডিয়ার সঙ্গে যু’ক্ত নাকি কোনোও প্রতিষ্ঠানে কর্ম’রত রয়েছেন- এ বিষয়ে কিছু জানা যায়নি।

মূলত টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মধ্য দিয়ে দেশের শোবিজে পা রাখেন শবনম ফারিয়া। ২০১৩ সালে তিনি ‘অল টাইম দৌড়ের উপর’ নাট’কে অ’ভিনয়ের মাধ্যমে অ’ভিনয়শিল্পী তকমা নামের সঙ্গে যু’ক্ত করেন। ২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অ’ভিষেক ঘটে শবনম ফারিয়ার। এই চলচ্চিত্রে তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অ’ভিনেত্রী বিভাগে বাচসা’স পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অ’ভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। সম্প্রতি ফ্যামিলি ক্রাইসিস নামের একটি ধারাবাহিকে অ’ভিনয়ের জন্য আলোচনায় রয়েছেন। এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি । ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন।

Back to top button