জাতীয়

মায়ের সামনেই লা’শ হলো মে’য়ে

ফরিদপুরের নগরকান্দায় বাসের ধাক্কায় মায়ের সামনেই রাইফা আক্তার (৫) নামে এক শি’শু নি’হ’ত হয়েছে। এ সময় নি’হ’ত শি’শুটির মাসহ ৫ পথচারী আ’হত হয়েছেন বলে জানা গেছে। শনিবার সন্ধ্যায় উপজে’লার কাইচাইল ইউনিয়নের ঝাটুরদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

আ’হতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। নি’হ’ত রাইফা মুকসুদপুর উপজে’লার প্রভাকরদী গ্রামের রবিউল ই’স’লা’মের মে’য়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাইফা তার মায়ের সঙ্গে ঢাকা-খুলনা বিশ্বরোডের পাশে ঝাটুরদিয়া বাজারের একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। সেখানে আরও কিছু লোকজন ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খানজাহান আলী পরিবহণের একটি বাস বেপরোয়াভাবে খুলনার দিকে যাচ্ছিল। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের সামনে দাঁড়ানো লোকজনকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে রাইফা ঘটনাস্থলেই মা’রা যায়। এ সময় রাইফার মাসহ আরও ৫ জন গুরুতর আ’হত হন। আ’হতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

এদিকে দু’র্ঘ’ট’নার সঙ্গে সঙ্গে এলাকার উত্তেজিত জনতা বিশ্বরোডে অবরোধ করে বেশ কিছু যানবাহন ভাঙচুর করে। ভাঙ্গা হাইওয়ে ও নগরকান্দা থা’না পু’লিশ প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ভাঙ্গা হাইওয়ে থা’নার ওসি হামিদ আহম্মেদ বলেন, এ ঘটনায় একটি শি’শু মা’রা গেছে। আরও ৫ জন আ’হত হয়েছেন। ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যায়। চালক ও বাসটি আ’ট’কের চেষ্টা চলছে। বিক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে সড়কে বাস চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Back to top button