জাতীয়

খাটে স্ত্রী’ ও দুই মে’য়ের র’ক্তাক্ত ম’রদেহ, ‘ঋণগ্রস্ত’ স্বামী পলাতক

মানিকগঞ্জের ঘিওরে নিজ ঘরের ঘাট থেকে মা ও দুই মে’য়ের গলাকা’টা ম’রদেহ উ’দ্ধা’র করেছে পু’লিশ। এ ঘটনার পর থেকে নি’হ’ত না’রীর স্বামী দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেল পলাতক রয়েছেন। শনিবার (৭ মে) দিবাগত রাতে ঘিওর উপজে’লার বালিয়াখোরা ইউনিয়নের আঙ্গুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নি’হ’তরা হলেন- রুবেলের স্ত্রী’ লাবনী আক্তার (৩৫), মে’য়ে ছোঁয়া আক্তার (১৬) ও আরেক মে’য়ে কথা আক্তার (১২)। বড় মে’য়ে ছোঁয়া বানিয়াজুরি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছা’ত্রী এবং ছোট মে’য়ে কথা বানিয়াজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছা’ত্রী ছিলেন।

এলাকাবাসীর ধারণা, রোববার (৮ মে) ভোর ৩টা থেকে ৫টার মধ্যে রুবেল তার স্ত্রী’ ও দুই মে’য়েকে গলা কে’টে হ’ত্যার পর পালিয়ে যান। সকালে উঠে এলাকাবাসী ঘরে ম’রদেহ দেখে পু’লিশে খবর দিলে পু’লিশ ম’রদেহগুলো উ’দ্ধা’র করে মানিকগঞ্জ জে’লা সদর হাসপাতা’লের ম’র্গে পাঠায়।

লাবনী আক্তারের মা হালিমা বেগম বলেন, রুবেল অনেক টাকা ঋণ করেছিল। এ নিয়ে ঝামেলা চলছে অনেক দিন ধরে। আমা’র মে’য়েটারে, আমা’র নাতনীদের সে খু’ন করছে।

শি’বালয় সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার নুর জাহান লাবনী বিষয়টি নিশ্চিত করে বলেন, রুবেল ঋণগ্রস্ত ছিলেন। সেই হতাশা থেকে এই হ’ত্যাকা’ণ্ড ঘটিয়েছেন বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে। ঘা’ত’ক পু’লিশের নজরদারিতে আছেন। শিগগিরই তাকে গ্রে’প্তা’র করা হবে।

 

Back to top button