জাতীয়

নির্বাচনী প্রচারণায় গিয়ে মা’রা গেলেন সাবেক এমপি জিকরুল

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় গিয়ে হৃদরোগে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা গেছেন বীর মুক্তিযোদ্ধা ও ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৩ বছর।

শ‌নিবার রাত সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ আইনজীবী স‌মিতিতে নির্বাচনী প্রচারণার সভা চলাকালে তার হার্ট অ্যাটা‌ক হয়। পরে আইনজীবীরা তাকে গোপালগঞ্জ বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ কর্তৃক মনোনীত ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী প‌রিষদ কর্তৃক সম’র্থিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০২২ এর সাধারণ আসনের একজন প্রার্থী ছিলেন। তিনি জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য।

আইনজীবী শাহ জিকরুল আহমেদ নবীনগরে সাধারণ মানুষের কাছে খোকন ভাই হিসেবে পরিচিত ছিলেন। জিকরুল আহমেদের তিন মে’য়ে আছে। এর মধ্যে দু’জনই থাকেন অস্ট্রেলিয়ায়।

জিকরুল আহমেদের মৃ’ত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্ম’দ এবাদুল করিম বুলবুল, সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, উপজে’লা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র অ্যাডভোকেট শি’ব শংকর দাস, বিএনপি নেতা কাজী নাজমুল হোসেন তাপসসহ নবীনগর প্রেসক্লাব পরিবার, বিভিন্ন রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠন।

Back to top button