জাতীয়

তালা ভে’ঙে তরুণীর ম’রদেহ উ’দ্ধা’র; পালিয়েছেন মা!

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ঝাউবাড়ী এলাকায় ঘরের তালা ভে’ঙে নদী দাস (১৬) নামে এক তরুণীর ম’রদেহ উ’দ্ধা’র করেছে পু’লিশ। ঘটনাস্থল থেকে সিআইডি ক্রা’ই’ম সিন এর টিম নমুনা সংগ্রহ করেছে। নি’হ’ত নদী দাস মানিকগঞ্জের সিংগাইর থা’নার জয়মণ্ডব গ্রামের মৃ’ত জগদিস দাসের মে’য়ে। ঘটনার পর থেকে নি’হ’তের মা পলাতক।

গতকাল শনিবার রাত ১১টার দিকে স্থানীয়দের সহায়তায় পু’লিশ তরুণীর ম’রদেহ উ’দ্ধা’র করে সুরতহাল তৈরি শেষে ময়নাত’দ’ন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল ম’র্গে প্রেরণ করে। ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ থাকায় পু’লিশের প্রাথমিক ধারণা এটা একটি হ’ত্যাকা’ণ্ড হতে পারে। মে’য়েটিকে শ্বা’সরোধে হ’ত্যার পর তার মা পালিয়ে যেতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

দক্ষিণ কেরানীগঞ্জ থা’নার এসআই স্বপন ও স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, গত ৮ মাস আগে নি’হ’ত নদী তার বাবা-মাসহ দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ঝাউবাড়ি এলাকার আনিসুর রহমানের চারতলা ভবনের নিচতলা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গত একমাস পূর্বে নদীর বাবা জগদিস দাস মা’রা যায়। পরে তার মা রুমা দাসকে নিয়ে ওই বাড়িতে বসবাস করছিল নদী। গত তিন দিন পূর্বে বাড়ির কাউকে কিছু না জানিয়ে নদীর মা রুমা দাস ঘরে তালা দিয়ে চলে যান।

শনিবার রাতে ঘর থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে বাড়িওয়ালা পু’লিশকে জানান। রাতেই পু’লিশ এসে ঘরের তালা ভে’ঙে নদীর মৃ’তদেহ খাটের ওপর থেকে উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য ম’র্গে পাঠায়। এ সময় নদীর মাকে না পেয়ে তাঁর মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে আম’রা ম’রদেহ উ’দ্ধা’র করেছি। ত’দ’ন্ত শেষে বিস্তারিত জানা যাবে। থা’নায় একটি হ’ত্যা মা’ম’লা প্রক্রিয়াধীন।

Back to top button