জাতীয়

সাবিলা নূর এবার ‘সংবাদপাঠিকা’

সংবাদপাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা হওয়াটা এখন নতুন কিছু না। সংবাদ পাঠিকারা নাট’ক ও বিজ্ঞাপনেও অ’ভিনয় করেছেন এমন নজির অনেক রয়েছে। এর সবচেয়ে বড় উদাহারণ- শবনম বুবলী ও রেহনুমা মোস্তফা।

কিন্তু কোনো অ’ভিনেত্রী সংবাদ পাঠিকা হিসেবে যোগদান করেছেন এমন উদাহারণ নেই বললেই চলে!

কিন্তু এবার অ’বা’ক করে দিলেন ছোট পর্দার অ’ভিনেত্রী সাবিলা নূর। হঠাৎ বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা হিসেবে দেখা গেল তাকে। তবে সরাসরি খবরে নয়, একটি নাট’কের একটি ভিডিও ক্লিপে খবর পড়তে দেখা যায় সাবিলাকে।ওই ভিডিওর ক্যাপশনে লেখা আছে, ‘সাবিলা নূর যখন নিউজ প্রেজেন্টার’। বিষয়টি নজরে আসতে যে কেউ অ’বা’ক হয়ে যাবেন। কিন্তু পুরো ভিডিওটি দেখার পর বিষয়টি পরিষ্কার হয়ে যাবে যে, এটি বাস্তব ঘটনা নয়; নাট’কের একটি দৃশ্য।

সাবিলা নূর এবারের ঈদে বেশ কিছু নাট’কে অ’ভিনয় করেছেন। এর মধ্যে একটি ‘তুমিময়’। এ নাট’কের দৃশ্যেই সাবিলাকে সংবাদ পাঠিকার ভূমিকায় দেখা গেছে। তবে নাট’কের দৃশ্য হলেও সাবিলার এই লুক দর্শকদের কাছে প্রশংসা কুড়াচ্ছে। এদিকে মাত্র ৫ মিনিট আগে সাবিলার নিউজ পড়তে আসার ব্যাপারটা অবাস্তবিক হিসেবে মনে করছেন সমালোচকরা। এমন গুরু দায়িত্বের একটি কাজকে এভাবে দেখানোর জন্য সমালোচনায় ডুবেছেন সংবাদপাঠিকারাও।‘তুমিময়’ নাট’কে সাবিলার বিপরীতে অ’ভিনয় করেছন জিয়াউল ফারুক অ’পূর্ব। নাট’কটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে আরও অ’ভিনয় করেছেন সুমন পাটওয়ারী, আনন্দ খালেদ, মনিশাসহ অনেকে।

 

 

Back to top button