জাতীয়

আ’দা’লতে মামুনুল হক

নারায়ণগঞ্জের সোনারগাঁ থা’নায় দায়ের করাধ,, র্ষ, ণ মা’ম’লায় সাক্ষ্যগ্রহণের জন্য হেফাজতে ই’স’লা’মের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জ আ’দা’লতে আনা হয়েছে। সোমবার (৯ মে) বেলা ১১টার সময় তার বি’রু’দ্ধে করাধ,, র্ষ, ণ মা’ম’লায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হওয়ার দিন ধার্য রয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পু’লিশের পরিদর্শক(ইন্সপেক্টর) আসাদুজ্জামান জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আ’দা’লতে আনা হয়। বেলা ১১টায় নারায়ণগঞ্জ জে’লা না’রী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনাল আ’দা’লতে মামুনুল হককে হাজির করা হবে। আ’দা’লতের কার্যক্রম শেষে আবার কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক না’রীর সঙ্গে অবস্থান করছিলেন মামুনুল হক। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে মামুনুল হককে ঘেরাও করেন। এ সময় হেফাজতের নেতাকর্মীরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর করে। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থা’নায় মামুনুল হকের বি’রু’দ্ধে বিয়ের প্রলো’ভনেধ,, র্ষ, ণ মা’ম’লা করেন ওই না’রী। তবে ওই না’রীকে তার দ্বিতীয় স্ত্রী’ দাবি করে আসছেন মামুনুল হক।

গত বছরের ৩ নভেম্বর মামুনুল হকের বি’রু’দ্ধে দায়ের করাধ,, র্ষ, ণ মা’ম’লায় বিচারকাজ শুরুর আদেশ প্রদান করা হয়। পরে ২৪ নভেম্বর প্রথম দফায় মামুনুল হকের উপস্থিতিতে দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার সাক্ষ্য গ্রহণ করা হয়।

 

Back to top button