জাতীয়

নাতিকে মাদরাসায় দিতে গিয়ে বাসের ধাক্কায় প্রা’ণ গেল নানার

রাজধানীর কলাবাগানে যাত্রীবাহী বাসের ধাক্কায় উজির আহমেদ (৭২) নামে এক বৃদ্ধের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় চান মিয়া নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালক আ’হত হয়েছেন। সোমবার (৯ মে) সকাল ৬টার দিকে এই দু’র্ঘ’ট’না ঘটে।

পরে গুরুতর আ’হত অবস্থায় তাদের দুইজনকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টায় উজির আহমেদকে মৃ’ত ঘোষণা করেন। নি’হ’তের গ্রামের বাড়ি কুমিল্লার লাকসামে। তিনি কলাবাগান স্টাফ কোয়ার্টারে থাকতেন।

কলাবাগান থা’নার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, কলাবাগান মাঠ সংলগ্ন স্টাফ কোয়ার্টারের গেটের সামনে রাস্তায় দাঁড়িয়ে সিএনজির ভাড়া ঠিক করেছিলেন উজির। তখন পিছন থেকে সাভা’র পরিবহনের একটি বাস সিএনজিসহ ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে চালক ও তিনি গুরুতর আ’হত হয়। পরে পথচারীরা তাদেরকে হাসপাতা’লে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই বাস জ’ব্দ করা হয়েছে। তবে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। ম’রদেহ ম’র্গে রাখা হয়েছে।

উজির আহমেদের ছে’লে আবদুল মাজেদ বলেন, সকালে আমা’র বোনের ছে’লেকে মাদরাসায় দিয়ে আসতে বের হন বাবা। এসময় সিএনজিতে উঠতে গেলে ‘সাভা’র পরিবহন’ নামের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আ’হত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতা’লে নিয়ে আসলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

 

Back to top button