বিনোদন

পরীমনির উন্মুক্ত বেবি বাম্পের ছবি ভাই’রাল

ঢাকাই সিনেমা’র আ’লো’চি’ত চিত্রনায়িকা পরীমনি। বর্তমানে স্বামী অ’ভিনেতা শরিফুল রাজকে নিয়ে কক্সবাজারে সময় কা’টাচ্ছেন তিনি। গতকাল রোববার (৮ মে) ছিল বিশ্ব মা দিবস। বিশেষ এই দিনটি ব্যতিক্রমভাবে উদযাপন করেছেন পরীমনি। জানান নিজের মাতৃত্বের কথা!

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের উন্মুক্ত বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে উন্মুক্ত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন পরীমনি। আর তাকে পেছন থেকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিতে পরীর বেবিবাম্প পুরোপুরি স্পষ্ট।

ছবিটির ক্যাপশনে মা দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নায়িকা গর্ভ ধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন বলেও জানান। তিনি লিখেন, এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস। পাশাপাশি রাজের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন পরী।

পরীমনি ও রাজেই এই ছবিটি মুহূর্তেই ভাই’রাল হয়ে যায়। পরীমনির ফেসবুকে পেজেই ছবিটিতে ১ লাখ ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। এছাড়াও বিভিন্ন গ্রুপ ও পেজে ছবিটি ব্যাপক শেয়ার হয়েছে।

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রে’মে জড়ান পরীমনি ও রাজ। পরে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। তবে গত ১০ জানুয়ারি বিয়ের কথা ও মা হওয়ার বিষয়টি জানান পরীমনি। এরপর ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তারা।

বর্তমানে কক্সবাজারে রয়েছেন রাজ-পরী। বলা চলে এটিই তাদের হানিমুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন রাজ-পরী।

 

Back to top button