জাতীয়

ঈদের নামাজে এসে ১৩ মোবাইলফোন চু’রি, তিন চো’র গ্রে’প্তা’র

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থা’না এলাকা থেকে মোবাইল চো’র সিন্ডিকে’টের তিন সদস্যকে গ্রে’প্তা’র করা হয়েছে। রোববার (৮ মে) তাদের গ্রে’প্তা’র করা হয় বলে জানিয়েছে কোতোয়ালী থা’না পু’লিশ। এসময় ১৩টি চো’রাই মোবাইল সেট উ’দ্ধা’র করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব মোবাইল ফোন জমিয়তুল ফা’লাহ ম’স’জিদে ঈদের জামাতে বিভিন্ন মু’সল্লির কাছ থেকে চু’রি করে বলে স্বীকার করেছে। গ্রে’প্তা’ররা হলেন- মা’রুফ হাসান (৩৬), মো. ইসমাইল ওরফে নিলয় (২৭) ও মনছুর আলম (৪৪)। তাদের ৯ মে সকালে মহানগর হাকিম আ’দা’লতে হাজির করা হয়েছে বলে জানায় পু’লিশ।

কোতোয়ালী থা’নার ওসি জাহেদুল কবীর জাগো নিউজকে বলেন, জমিয়তুল ফা’লাহ ম’স’জিদে ঈদের জামাতে বেশ কয়েকজন মু’সল্লির মোবাইল চু’রির অ’ভিযোগ পাওয়া যায়। এরপর মোবাইল চো’র চক্রটিকে চিহ্নিত করে অ’ভিযান চালিয়ে তাদের তিন সদস্যকে গ্রে’প্তা’র করা হয়।

তাদের কাছ থেকে ঈদের জামাত থেকে চু’রি হওয়া ১৩টি মোবাইল সেট উ’দ্ধা’র করা হয়। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় মোবাইল চু’রি করে বলে জিজ্ঞাস্যবাদে জানিয়েছে। গ্রে’প্তা’রদের বি’রু’দ্ধে মা’ম’লা হয়েছে। তাদের আ’দা’লতে পাঠানো হয়েছে।

Back to top button