জাতীয়

কর্মস্থলে ফিরলেন টিটিই শফিকুল

বরখাস্তের আদেশ প্রত্যাহারের পর কর্মস্থলে ফিরেছেন পাকশী রেল বিভাগের টিটিই শফিকুল ই’স’লা’ম। সোমবার সকাল থেকে অফিসে অবস্থান করছেন তিনি।

শফিকুল ই’স’লা’ম জানান, ঊর্ধ্বতন এসআরআইটি (সিনিয়র ইন্সপেক্টর অব ট্রেইন) বরকতুল্লাহ আলামিনের কাছ থেকে ডিআরএম অফিস থেকে দেওয়া কন্ট্রোল অর্ডারের (নং ২৮৬, তাং ৮ মে-২০২২) কথা জেনেছেন। এরপর সকালে অফিসে এসেছেন। পত্রটি অফিসে পৌঁছানোর পর অনানুষ্ঠানকিভাবে ডিউটি শুরু করবেন।

এর আগে রেলমন্ত্রীর স্ত্রী’র তিন আত্মীয়কে জ’রিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ই’স’লা’মকে রোববার দায়িত্বে পুনর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মক’র্তা (ডিআরএম) শাহীদুল ই’স’লা’ম আদেশ দেন। একই সঙ্গে ত’দ’ন্ত কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এক্ষেত্রে ত’দ’ন্ত প্রতিবেদন দাখিলের সময় তিন কার্যদিবসের জায়গায় পাঁচ কার্যদিবস করা হয়েছে।

রেলমন্ত্রীর স্ত্রী’ শাম্মী আকতার মনির নির্দেশে শফিককে বরখাস্ত করা হয়। শাম্মীর মামাতো বোন ইয়াসমিন আক্তার নিপা বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। রেলমন্ত্রীও স্বীকার করেছেন, তার স্ত্রী’ টিটিই শফিকুলের বি’রু’দ্ধে টেলিফোন করে অ’ভিযোগ দিয়েছিলেন।

এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হলে রোববার মন্ত্রী সাংবাদিকদের বলেন, তার বিয়ের ৯ মাস হয়েছে, স্ত্রী’র তাকে বুঝতে সময় লাগবে।

দায়িত্ব ফিরে পাওয়ার পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় শফিকুল ই’স’লা’ম বলেছিলেন, ‘আমি যেহেতু রেলওয়ের জন্য কাজ করি, দেশের জন্য কাজ করি, যেহেতু আমাকে আবার কাজে যোগদানের সুযোগ দিয়েছে। এতে আমি অবশ্যই খুশি।’

 

Back to top button