জাতীয়

যু’ক্তরাষ্ট্র থেকে ফিরে যা বললেন যুবলীগ নেত্রী ডেইজী

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক প্যানেল মেয়র আলেয়া সারোয়ার ডেইজী নানা কারণে আ’লো’চি’ত ছিলেন। গত সিটি নির্বাচনে হেরে দেশ ছেড়েছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহসভাপতি ডেইজী। যু’ক্তরাষ্ট্রে গিয়ে তিনি দু’র্ঘ’ট’নার শিকারও হন। তার হাত ভে’ঙে যায়। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে যুগান্তরকে আলেয়া সারোয়ার ডেইজী জানান, তিনি দেশের জন্য কাজ করতে চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নগুলো সবার কাছে তুলে ধরতে চান।

যুবলীগের কেন্দ্রীয় সহসভাপতি ডেইজী বলেন, বর্তমানে দেশে যে পরিমাণ উন্নয়ন হচ্ছে তাতে আগামীতে বিদেশের মানুষ বাংলাদেশের সিটিজেনশিপ নেওয়ার জন্য আসবে।
৩১, ৩৩, ৩৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর জানান, আগামীতে তিনি মোহাম্ম’দপুর এলাকার পার্কের দাবিতে মাঠে নামবেন।

ডেইজি বলেন, আমি এতদিন মানুষের জন্য কাজ করে এসেছি। মানুষের জন্যই কাজ করতে চাই। এখন সেটা রাজনৈতিকভাবে হোক বা অরাজনৈতিকভাবেই হোক। যদি রাজনৈতিকভাবে কাজ করার সুযোগ না পাই, যদি কোনো সামাজিক সংগঠনও হয়, মানুষের জন্য কাজ করার সুযোগ পেলে আমি কাজ করব।’

ডেইজি ২০২০ সালে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডের সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেন। ওয়ার্ডটির দুইবারের কাউন্সিলর জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ই’স’লা’ম সেন্টুর বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন ডেইজি। নির্বাচনী প্রচারণায় ডেইজির গান দেশব্যাপী জনপ্রিয়তা পায়। ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করলেও দেশব্যাপী আলোচনায় আসেন ‘ডেইজি আপা’। কিন্তু নির্বাচনের মাঠে টিকতে না পেরে তিনি হেরে যান।

 

Back to top button