জাতীয়

থা’নায় আশ্রয় নিয়েও রেহাই পাননি ড. রেদোয়ান

এলডিপি প্রেসিডন্ট কর্নেল (অব.) ড. অলি আহম’দ বলেছেন, আওয়ামী লীগের সশস্ত্র স’ন্ত্রা’সীদের হা’ম’লার মুখে থা’নার ভেতরে গিয়ে আশ্রয় নিয়েও রেহাই পাননি দলের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদ। পু’লিশ তাকে গ্রে’প্তা’র দেখিয়ে আ’ট’ক করেছে। এখন নতুন করে মা’ম’লা সাজাচ্ছে তার বি’রু’দ্ধেই।

‘আওয়ামী লীগের সশস্ত্র স’ন্ত্রা’সীদের দ্বারা’ এলডিপি মহাসচিবের ওপর হা’ম’লা ও তাকে গ্রে’প্তা’র করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেওয়া এক বিবৃতিতে কর্ণেল অলি এসব তথ্য জানান।

তিনি বলেন, আজ বিকাল তিনটার দিকে কুমিল্লার চান্দিনায় ড. রেদোয়ান আহমেদের গাড়িতে এই সশস্ত্র স’ন্ত্রা’সী হা’ম’লার ঘটনা ঘটে।

বিবৃতিতে অলি বলেন, পৈশাচিক এ হা’ম’লা থেকে বাঁচতে আত্ম’রক্ষার্থে থা’নায় আশ্রয় নেওয়ার পর পু’লিশ কর্তৃক তাকে গ্রে’প্তা’র দেখানোর ঘটনা কাপুরুষোচিত।

তিনি আরও বলেন, কুমিল্লার চান্দিনায় এলডিপি আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে যাওয়ার প্রক্কালে আওয়ামী স’ন্ত্রা’সীরা এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের গাড়িতে যেভাবে ন্যাক্কারজনক হা’ম’লা চালিয়েছে তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান স’ন্ত্রা’সী কর্মকা’ন্ডের আরও একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ। আত্ম’রক্ষার্থে থা’নায় আশ্রয় নেওয়ার পর পু’লিশ কর্তৃক তাকে গ্রে’প্তা’র দেখানোর ঘটনায় পু’লিশ রক্ষক হয়ে ভক্ষকের পরিচয় দিয়েছে।

এলডিপি’র মহাসচিবের গাড়িতে হা’ম’লার ঘটনায় জড়িত দুষ্কৃতিকারিদের অবিলম্বে গ্রে’প্তা’র ও দৃষ্টান্তমূলক শা’স্তি এবং ড. রেদোয়ান আহম’দের মুক্তি দাবি করেন অলি।

Back to top button