জাতীয়

পু’লিশের মা’ম’লায় ছাত্রলীগ কর্মী গ্রে’প্তা’র

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পু’লিশের মা’ম’লায় ছাত্রলীগ কর্মী মোহাম্ম’দ শাওনকে (২৪) গ্রে’প্তা’র করা হয়েছে। রোববার বিকালে সিরাজগঞ্জ রে’ব-১২ ক্যাম্পের সদস্যরা উল্লাপাড়া পৌর বাজার থেকে শাওনকে গ্রে’প্তা’র করে। পরে সন্ধ্যায় তাকে থা’না পু’লিশের হাতে তুলে দেয় রে’ব।

গত ২৭ এপ্রিল পৌর বাজারে মোটরসাইকেল রাখা নিয়ে দোকান কর্মীদের সঙ্গে উপজে’লা ছাত্রলীগের নেতাকর্মীদের সং’ঘ’র্ষ হয়। এ সময় উল্লাপাড়া মডেল থা’না পু’লিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গেলে তারাও হা’ম’লার শিকার হন।

এতে থা’নার পরিদর্শক (ত’দ’ন্ত) এনামুল হকসহ তিন পু’লিশ সদস্য আ’হত হন। একই সঙ্গে চার ছাত্রলীগ নেতাকর্মীও আ’হত হন। এ ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে পৌর বাজারের দোকানিদের বি’রু’দ্ধে একটি মা’ম’লা করা হয়। পাশাপাশি পু’লিশের পক্ষ থেকে একই দিন থা’নার পরিদর্শক (ত’দ’ন্ত) এনামুল হক বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতাকর্মীসহ অ’জ্ঞা’ত আরও ২৫ জনের বি’রু’দ্ধে থা’নায় মা’ম’লা করেন। পু’লিশের এ মা’ম’লায় ২ নম্বর আ’সা’মি উপজে’লার কাওয়াক গ্রামের মো. ফজলের ছে’লে ছাত্রলীগ কর্মী শাওনকে রে’ব গ্রে’প্তা’র করে।

উল্লাপাড়া মডেল থা’নার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (ত’দ’ন্ত) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রে’প্তা’র শাওনকে সোমবার সিরাজগঞ্জ আ’দা’লতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়েছে।

 

Back to top button