জাতীয়

জমি নিয়ে বিরোধ : ভাইয়ের হাতে ভাই খু’ন

জমি নিয়ে বিরোধের জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে সৎ ভাইয়ের হামালায় ছোট ভাই খু’ন হয়েছেন। আ’হত হয়েছেন আরো দু’জন। সোমবার সকালে উপজে’লার মোকনা ইউনিয়নের ডা’কাতমা’রা গ্রামে এ ঘটনাটি ঘটে।

নি’হ’ত মো: সুমন মিয়া (২৭) কাজীবাড়ী গ্রামের মোতা’লেব মিয়ার ছে’লে। আ’হতরা হলেন একই গ্রামে মো: আব্দুর রশিদ (৫৭) ও সুজন মিয়া (২২)।

প্রত্যক্ষদর্শী ও পু’লিশ সূত্রে জানা যায়, উপজে’লার মোকনা ইউনিয়নের ডা’কাতমা’রা গ্রামের রশিদের সাথে সৎ-ভাই আতোয়ারের দীর্ঘ দিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে রশিদের নাতি মা’রুফ হোসেন (১৩) স্কুলে যাওয়া জন্য বাড়ি থেকে বের হলে আগে থেকেই রাস্তায় উৎ পেতে ছিলেন আতোয়ার হোসেন (৫০)। রাস্তায় আসা মাত্র আতোয়ার মা’রুফকে জো’র করে তুলে নিয়ে তার ঘরে আ’ট’ক রাখেন। মা’রুফের আ’ট’কের খবর পেয়ে সিএনজি চালক সুমন ও দাদা রশিদ আতোয়ারের বাড়িতে যান। আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে লা’ঠি দিয়ে আ’ঘাত করলে র’ক্তাক্ত অবস্থায় এলাকাবাসী দু’জনকে উদ্বার করে টাঙ্গাইলের মির্জা’পুর হাসপাতা’লে নেয়ার পথে সুমন মা’রা যান।

বিষয়টি নিশ্চিত করে নাগরপুর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আ’ট’ক করা হয়েছে।

Back to top button