জাতীয়

‘আইনমন্ত্রীর অর্জনকে ম্লান করা হচ্ছে’ অ’ভিযোগ উপজে’লা চেয়ারম্যানের

দলের কারো কারো কর্মকা’ণ্ডে নিজ সংসদীয় এলাকার নির্বাচিত সংসদ সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হকের অর্জন ম্লান হচ্ছে বলে অ’ভিযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজে’লা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া।

অন্যান্য কর্মকা’ণ্ডের পাশাপাশি বিএনপি-জামায়াতের লোকজনকে চাকরি দিয়ে ভালো অর্জনকে ম্লান করা হচ্ছে বলে অ’ভিযোগ করেন তিনি। তবে অ’ভিযোগে স্পষ্ট করে কারো নাম বলেননি উপজে’লা আওয়ামী লীগের সাবেক এই যুগ্ম-আহবায়ক।

মঙ্গলবার (১০ মে) দুপুরে উপজে’লা পরিষদের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন এই উপজে’লা চেয়ারম্যান।দলের রাজনীতিতে যেন আগামীতে সঠিক ও যোগ্য নেতৃত্ব আসে সেই আশাবাদও ব্যক্ত করেন তিনি।

এ সময় আবুল কাশেম আরও বলেন, ‘আইনমন্ত্রী মহোদয় একজন সজ্জন মানুষ। নিঃস্বার্থভাবে তিনি উন্নয়ন কাজ থেকে শুরু করে চাকরি দিয়ে যাচ্ছেন। ওনার কাজে এলাকার মানুষ খুশি। কিন্তু আমা’র কাছে মনে হচ্ছে কারো কারো কারণে ওনার এসব অর্জন ম্লান হতে চলেছে। চাকরি দেওয়ার ক্ষেত্রে মন্ত্রীকে ভিন্ন তথ্য দিয়ে সুবিধা নেওয়া হচ্ছে।

তিনি আক্ষেপ করে বলেন, ‘দলের একজন সিনিয়র নেতা চাকরির বিষয়ে হতাশা ব্যক্ত করেছেন। কিন্তু দলীয় ফোরামে এসব বলার মতো পরিবেশ নেই।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, সেদিন চাকরিজীবীদের এক আয়োজনে গিয়ে কিছু কথা শুনে হতাশ হতে হয়। মন্ত্রী চাকরি দিয়েছেন এমন অনেকে এখানে আসেননি। অনেকে অনেক কথা বলেছেন যা শুনে মনে ক’ষ্ট পাই।

উপজে’লা চেয়ারম্যান এ সময় সঠিক সংবাদ করার জন্যে সাংবাদিকদের প্রতি আহবান জানান। ইচ্ছাকৃতভাবে কারো বি’রু’দ্ধে মিথ্যা সংবাদ হতে দেখলে মনে ক’ষ্ট লাগে বলে উল্লেখ করেন তিনি।

 

Back to top button