জাতীয়

প্রে’মে যদি পাগলামি না থাকে, তবে সেটা প্রে’মই নয়

নোয়াখালীর সেনবাগ উপজে’লার বীজবাগের বীর নারায়ণপুর গ্রামে মাটির চুলার আ’গু’নে পুড়ে ভাই-বোন ছাই হয়ে গেছে। চুলায় ভাত চাপিয়ে পুকুরে যান মা। এ সময় আ’গু’নে ঘরের সঙ্গে ওই দুই শি’শুও পুড়ে ছাই হয়ে যায়।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজে’লার বীজবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের আহম্ম’দ আলী বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃ’ত নোমান (৭) ও মাহি (৩) উপজে’লার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের আহম্ম’দ আলী বেপারী বাড়ির ইকবাল হোসেনের ছে’লে-মে’য়ে।

বীজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বীর নারায়ণপুর গ্রামের ইকবাল একজন হোটেল বয় হিসেবে জীবিকা নির্বাহ করে আসছে। তার স্ত্রী’ গো’লাপী বেলা ১১টার দিকে রান্না ঘরের মাটির চুলায় দুপুরের খাবার রান্না শুরু করে। রান্নাঘরের সঙ্গে লাগোয়া হচ্ছে তাদের বসতঘর।

রান্না শুরু করে গো’লাপী পুকুরে যান এবং পরিবারের অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। চুলার পাশে রাখা ছিল শুকনো গাছের পাতা। একপর্যায়ে চুলার আ’গু’ন ওই পাতায় ছড়িয়ে পড়লে রান্নাঘর ও বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। রান্নাঘরে গ্যাসের একটি সিলিন্ডার থাকায় তা বি’স্ফোরণে আ’গু’ন আরও দ্রুত ছড়িয়ে পড়ে। ওই সময় বসত ঘরের চৌকিতে থাকা দুই শি’শুসন্তানও পুড়ে ছাই হয়ে যায়।

সেনবাগ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

Back to top button