জাতীয়

দেশকে পা’কিস্তান বানানোর অসমাপ্ত মিশন সম্পন্ন করতে চায় বিএনপি

বিএনপি-জামায়াত দেশকে পা’কিস্তান বানানোর অসমাপ্ত মিশন সম্পন্ন করতে চায় বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।মঙ্গলবার (১০ মে) বিকেলে সংগঠনটির দলীয় কার্যালয়ে কার্যকরী পরিষদের সভায় তিনি একথা বলেন।

এসময় আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও অর্জনের মাত্রাকে হিমালয় সম উচ্চতায় উন্নীত করেছেন। দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন। এই বিশাল অর্জনে ঈর্ষান্বিত একটি মহল। তারা দেশ-বিদেশে নানামুখীধ্বং,সাত্মক অ’পতৎপরতা চালিয়ে যাচ্ছে। বিদেশে হাজার কোটি টাকায় লবিস্ট নিয়োগ করে সরকারের ভিত্তি আলগা করতে কাজ করছে।

তিনি বলেন, বিএনপি’র মূল ভিত্তিই হলো জামাত। কারণ তাদের আসল খায়েস হলো বাংলাদেশকে পা’কিস্তান বানানো এবং যা তারা’ ৭৫ এ বঙ্গবন্ধুকে হ’ত্যার পর করতে চেয়েও ব্যর্থ হয়েছে। এই অসমাপ্ত মিশন সম্পন্ন করতে তারা আবার সামনে এসেছে।

মহানগর আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, পেছন দরজা দিয়ে অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখল করে তথাকথিক রাজনৈতিক দল গঠন করেছে। তারা দীর্ঘ একুশ বছর জাতির ঘাড়ে চেপে বসেছিলো। এরা কখনো রাজনৈতিক শক্তি হতে পারে না। এরা রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠন করে অর্থনৈতিক ও রাজনৈতিক দুর্বৃত্তায়ন ঘটিয়ে জাতির সর্বনাশ সাধন করেছে।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ বিরোধী চিহ্নিত মহলটি বহু’মুখী ষড়যন্ত্রের জাল বুনছে। এই ষড়যন্ত্রের জাল জাতির জন্য জ্বালা হয়ে ওঠার আগেই তাকে ছিন্ন করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সম্পাদক মন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ই’স’লা’ম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান ছিদ্দিকী, হাজী মোহাম্মাদ হোসেন, হাজী জহুর আহম’দ, জোবাই’রা নার্গিস খান, জালাল উদ্দিন ইকবাল, মাহবুবুল হক মিয়া, আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, মো. আবু তাহের, ডা. মো. ফয়সাল ইকবাল চৌধুরী, জহর লাল হাজারী, কার্যনির্বাহী সদস্য নুরুল আবছার মিয়া, ছৈয়দ আমিনুল হক, পেয়ার মোহাম্ম’দ, কা’ম’রুল হাসান বুলু, অ্যাডভোকেট কা’মাল উদ্দিন আহমেদ, বখতেয়ার উদ্দিন খান, জাফর আলম চৌধুরী, আবদুল লতিফ টিপু, রোটারিয়ান ইলিয়াস, ড. নেছার উদ্দিন আহমেদ মঞ্জু, হাজী বেলাল আহমেদ, মোর্শেদ আকতার চৌধুরী প্রমুখ।

Back to top button