রাজনীতি

ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার স্বপ্ন বিএনপির দুঃস্বপ্ন হবে

বিএনপির কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার স্বপ্ন বিএনপির দুঃস্বপ্ন হবে। সরকারের বি’রু’দ্ধে ষড়যন্ত্র করে বিএনপি আ’ন্দোলনের হু’মকি দিচ্ছে। এসব হু’মকি দিয়ে কোনো লাভ হবে না।

তিনি বলেন, রাজনীতি করেন গণতান্ত্রিক পন্থা অনুসরণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে যদি জনগণের রায় পান তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন, আর তা না হলে ষড়যন্ত্র কিংবা অন্য কোনোভাবে ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে থাকবে। মা’থায় রাখতে হবে- এটা বাংলাদেশ, শ্রীলঙ্কা নয়।

বুধবার (১১ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌর ও সদর থা’না আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। লক্ষ্মীপুর জে’লা শহরের এন আহম’দীয়া স্কুল মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারা’বি’শ্বে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেলের স্বীকৃতি লাভ করেছে। তখন তারা (বিএনপি-জামায়াত) দেশের উন্নয়ন চায় না। কারণ তাদের প্রভু পা’কিস্তান উন্নয়নে ব্যর্থ হয়েছে। যে পা’কিস্তান এক সময়ে আমাদের শোষণ করেছিল, সেই পা’কিস্তানের রিজার্ভ এখন ৪৮ বিলিয়ন ডলারের নিচে। আর আমাদের রিজার্ভ এখন ৫০ বিলিয়ন ছাড়িয়েছে।

তিনি আরও বলেন, শ্রীলঙ্কার অবস্থা দেখে বিএনপির দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই। শ্রীলঙ্কার দুরবস্থা ছিল, তারা দেউলিয়া হয়ে গেছে। আর বাংলাদেশ সমৃদ্ধিশালী হচ্ছে। বাংলাদেশে প্রতিবছর প্রবৃদ্ধির হার বাড়ছে। বাংলাদেশ নিয়ে আপনাদের দুশ্চিন্তা করার দরকার নেই। বিএনপি হাওয়া ভবন বানিয়ে দেশের অর্থনীতিকেধ্বং,স করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

Back to top button