জাতীয়

শামীম ওসমানকে একদমই ভ’য় পান না তার স্ত্রী’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী’ ও জে’লা মহিলা সংস্থার সভানেত্রী সালমা ওসমান লিপি রাজনীতিবিদ হিসেবে স্বামীকে ‘সৎ’ হিসেবে উল্লেখ করেছেন৷ স্বামী হিসেবে শামীম ওসমানকে ‘দশে দশ’ দেন বলেও জানিয়েছেন তিনি। গতকাল মঙ্গলবার (১০ মে) একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের ট’কশো এসব কথা জানান তিনি৷ অনুষ্ঠানে অ’তিথি হিসেবে সাংসদ শামীম ওসমানও উপস্থিত ছিলেন৷

লিপি ওসমান বলেন, ‘একজন রাজনীতিবিদ হিসেবে তাকে (শামীম ওসমান) আমা’র সৎ মনে হয়। ঘরে আমাকে সে তুমি বলেই ডাকে, তবে আমি তাকে ‘লোক’ বলেই ডাকি। আছে না, ডাকতে ডাকতে একটা অভ্যাস হয়ে যায়না; তেমনই আরকি।

লিপি ওসমান আরো বলেন, শামীম ওসমানের স্ত্রী’ হিসেবে আমি যেখানেই যাই বেশিরভাগ ক্ষেত্রে ভালো প্রতিক্রিয়া পাই। একবার দুইবার খা’রা’প প্রতিক্রিয়া পেয়েছি, রাজনীতির ক্ষেত্রে সেটা হয়। তবে আমি খুব হেসে হেসে তাদের ভুল বোঝার উত্তরটা দিয়ে দেই।

‘শামিম ওসমানকে কতটা ভয় পান এবং কতটা ভয় দেখান’ এমন এক প্রশ্নের উত্তরে লিপি ওসমান বলেন, আমি শামীম ওসমান সাহেবকে একদমই ভ’য় পাইনা। তবে দুয়েকটি খুটিনাটি বিষয়ে যখন আমি ভীষণ রেগে যাই যাই বা আমি খুব অ’ভিমান করি, তখন সে ভ’য় পায়না; তবে সেটা কেয়ার করে।

এসময় শামীম ওসমান বলেন, আমি মনে করি ও যদি রাইট থাকে তাহলেও রাইট, ও যদি ভুল থাকে তাহলেও রাইট। অনেকে এক্ষেত্রে ইগো নিয়ে থাকে, ইগো নিয়ে লাভ কি; ঘরের বউ আমা’র।

এসময় লিপি ওসমান বলেন, ইনশাল্লাহ আগামী ১০ই জুলাই আমাদের বিয়ের ৩৫বছর পূর্ণ হবে। এখনও পর্যন্ত ও(শামীম ওসমান) আমা’র সাথে ১০মিনিটও কথা বন্ধ করে থাকতে পারেনি। কখনও যেটা বলা হয়নি অবশ্যই তাকে (শামীম ওসমান) অনেক ভালোবাসি।

Back to top button