জাতীয়

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো সাবেক খাদ্যমন্ত্রী কা’ম’রুলকে

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কা’ম’রুল ই’স’লা’মকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে।

বুধবার (১১ মে) সন্ধ্যা ৬টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতা’লের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি বলেন, সকালে ডায়রিয়াজনিত কারণে তিনি রামেক হাসপাতা’লে ভর্তি হয়েছিলেন। অ’তিরিক্ত পাতলা পায়খানার কারণে তিনি শা’রীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। পরে প্রয়োজনীয় চিকিৎসা দিলে তিনি কিছুটা সুস্থ হয়ে ওঠেন। দুপুরে তাকে ঢাকায় পাঠানোর কথা ছিল। কিন্তু আবহাওয়া অনুকূলে না থাকায় বিলম্ব করা হয়। তবে বিকেলে আবহাওয়া ভালো হওয়ায় তাকে রাজশাহী বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

শামীম ইয়াজদানী আরও বলেন, এয়ার অ্যাম্বুলেন্সটি তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরে নামে। ওই অ্যাম্বুলেন্সে তার ছে’লে ডা. অদিত রয়েছেন।

রাজশাহী বার কাউন্সিল নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সম’র্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি সভায় যোগদানের কথা ছিল কা’ম’রুল ই’স’লা’মের। তবে শা’রীরিক অ’সুস্থতার কারণে ওই সভায় যোগ দিতে পারেননি তিনি।

Back to top button