বিনোদন

মা’দ’ক মা’ম’লায় হাজিরা দিলেন পরীমনি

রাজধানীর বনানী থা’নায় দায়ের হওয়া মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’ম’লায় হাজিরা দিয়েছেন ঢালিউডের আ’লো’চি’ত নায়িকা পরীমনি।বৃহস্পতিবার ১০টা ১৪ মিনিটে ঢাকার বিশেষ জজ আ’দা’লত-১০ এর বিচারক নজরুল ই’স’লা’মের আ’দা’লতে হাজিরা দেন তিনি।

এদিন পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। পরীমনির সঙ্গে আ’দা’লতে আসেন তার স্বামী শরিফুল রাজ।এর আগে গত ২৯ মা’র্চ মা’ম’লার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে পরীমনি অ’সুস্থ থাকায় সেদিন আ’দা’লতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন।

এসময় অ’পর দুই আ’সা’মি আ’দা’লতে উপস্থিত হন। এছাড়া আ’সা’মিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আ’দা’লতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আ’দা’লত-১০ এর বিচারক নজরুল ই’স’লা’ম সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে দিন ধার্য করেন।

২০২২ সালের ৫ জানুয়ারি আ’দা’লত অব্যাহতির আবেদন খারিজ করে আ’সা’মি পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে অ’ভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। ২০২১ সালের ৪ অক্টোবর মা’ম’লার ত’দ’ন্তকারী কর্মক’র্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কা’মাল আ’দা’লতে পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে অ’ভিযোগপত্র দাখিল করেন।

মা’ম’লার অ’ভিযোগপত্রে বলা হয়েছে, চিত্রনায়িকা পরীমনির বাসা থেকে জ’ব্দ করা মা’দ’কদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়েছে, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে ম’দজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেওয়া হয়েছিল। গত বছরের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমনি বিভিন্ন স্থান থেকে এ মা’ম’লার দুই আ’সা’মি আশরাফুল ই’স’লা’ম ও কবির হোসেনের মাধ্যমে অ’বৈ’ধ মা’দ’কদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। মা’দ’কদ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরীমনি তার গাড়িটি মা’দ’কদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন।

একই বছরের ৪ আগস্ট অ’ভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আ’ট’ক করে রে’ব। অ’ভিযানে নতুন মা’দ’ক এলএসডি, ম’দ ও আইস উ’দ্ধা’র করা হয়। তার ড্রয়িংরুমের কাভা’র্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ ম’দের বোতল উ’দ্ধা’র করা হয়। তার পরদিন গত ৫ আগস্ট রে’ব বাদী হয়ে রাজধানীর বনানী থা’নায় পরীমনি ও তার সহযোগী বিপুর বি’রু’দ্ধে মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’ম’লায় দায়ের করে।

Back to top button