জাতীয়

বেয়াইয়ের কবর খুঁড়ে ফেরার পথে প্রা’ণ গেল নুরুল হকের

স্বেচ্ছায় মৃ’ত মানুষের কবর খুঁড়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন সেনবাগের নুরুল হক (৬৫)। সেই মানুষটি জীবনের শেষ সময়ে বেয়াইর কবর খুঁড়ে পৃথিবী থেকে বিদায় নিলেন। ঘটনাটি নোয়াখালীর সেনবাগ উপজে’লার ইউনিয়নে ঘটে।নি’হ’ত নুরুল হক উপজে’লার ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া গ্রামের পূর্বপাড়া মৃ’ত ইসমাইল হোসেনের ছে’লে।

নি’হ’তের মে’য়ের জামাই শাহ আলম জানান, বুধবার দুপুরে ছোট ছে’লে ছালে আহম্ম’দের শ্বশুর আবদুর রাজ্জাকের মৃ’ত্যুর খবর শুনে একই ইউনিয়নের পলতি সাতবাড়িয়া বেয়াইয়ের বাড়িতে যান নুরুল হক। বেয়াইয়ের জন্য কবর খুঁড়ে তার দাফন সম্পন্ন করে বাড়ি ফিরছিলেন নুরুল হকসহ তার ছোট ভাই আবদুল মমিন (৬৩), জামাই শাহ আলম (৩৫), মে’য়ে জাহানারা বেগম (২৮) এবং নাতি আবু সুফিয়ান (৩)।

তারা ৫ জন ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফেরার পথে নোয়াখালীর সেনবাগ উপজে’লার ডমুরুয়া ইউনিয়নের পলতি সাতবাড়ীয়া পশ্চিমপাড়া জামে ম’স’জিদের সামনে গাড়িটি উল্টে পুকুরে পড়ে আ’হত হন। স্থানীয়রা তাদের উ’দ্ধা’র সেনবাগ সরকারি হাসপাতা’লে ভর্তি করে। আ’হতদের মধ্যে নুরুল হকের অবস্থা গুরুতর হওয়ায় রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন তার মৃ’ত্যু হয়।এ বিষয়ে সেনবাগ থা’নার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন।

 

Back to top button