জাতীয়

জিয়া বঙ্গবন্ধুর খু’নিদের পুরস্কৃত করেছিলেন

কুড়িগ্রামের চিলমা’রীতে পাওনা টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে চায়ের দোকানের গরম তেলে ঝলসে দিল এক দোকান কর্মচারীর মুখ। ঘটনাটি ঘটেছে উপজে’লার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার এলাকায়।

জানা গেছে, জোড়গাছ পুরাতন বাজার এলাকার এক চায়ের দোকান কর্মচারী সাদ্দাম হোসেন (৩১) পার্শ্ববর্তী চায়ের দোকান কর্মচারী সেলিম মিয়ার (১৮) কাছ থেকে পূর্বের পাওনা ২শ টাকা ফেরত চাইলে তা নিয়ে বুধবার উভ’য়ের মধ্যে বাগবিতণ্ডা হয়।

ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদ্দামের বড়ভাই জীবন মিয়া (৩৩) বাজারে আসলে তাকে হঠাৎ আক্রমণ করে ওই চা দোকানের মালিক রঞ্জু মিয়া ও তার ছে’লে আকাশ। ভাইকে আ’ট’ক করার খবর পেয়ে সাদ্দাম হোসেন ঘটনাস্থলে আসেন। আসামাত্রই কিছু বুঝে উঠার আগে সাদ্দামকে লক্ষ করে দোকানে থাকা জগ দিয়ে গরম তেল ছুড়ে মা’রে আকাশ মিয়া। এতে সাদ্দামের মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্থানীয়রা সাদ্দাম হোসেনকে উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আ’হত সাদ্দাম হোসেন জোড়গাছ পুরাতন বাজার এলাকার মৃ’ত আউয়াল হোসেনের পুত্র বলে জানা গেছে।

সাদ্দামের বড়ভাই জীবন মিয়া বলেন, পাওনা টাকা নিয়ে বুধবার রাতে সাদ্দামের সঙ্গে সেলিম মিয়ার কথাকা’টাকাটি হয়েছে। বৃহস্পতিবার সকালে আমি চা খেতে বাজারে আসলে হঠাৎ সেলিম, রঞ্জু ও আকাশ আমাকে আক্রমণ করে। এ কথা আমি আমা’র ভাইকে ফোন করে জানাই। খবর পেয়ে আমা’র ছোটভাই ঘটনাস্থলে আসার সঙ্গে সঙ্গে তার গায়ে গরম তেল ছুড়ে মা’রে তারা।

এ বিষয়ে চিলমা’রী মডেল থা’নার অফিসার ইনর্চাজ মো. আতিকুর রহমান বলেন, এ ঘটনায় অ’ভিযু’ক্ত আকাশসহ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করা হয়েছে। মা’ম’লা হলে ত’দ’ন্তসা’পেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

7
Shares
facebook sharing buttonmessenger sharing buttonwhatsapp sharing buttontwitter sharing buttonlinkedin sharing button

Back to top button