জাতীয়

বজ্রপাতে ২ শ্রমিকের মৃ’ত্যু

নওগাঁর পোরশায় ধান কা’টার সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃ’ত্যু হয়েছে। দু’র্ঘ’ট’নায় আ’হত হয়েছেন আরও একজন। শুক্রবার সকালে উপজে’লার নীতপুর ইউনিয়নের পশ্চিম দুয়ারপাল এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীরসংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে।

মা’রা যাওয়া দুই শ্রকি হলেন- উপজে’লার ই’স’লা’মপুর গ্রামের নুহুল ই’স’লা’মের ছে’লে সায়েম উদ্দিন (৪০) ও পশ্চিম রঘুনাথপুর গ্রামের মৃ’ত আরশাদ আলীর ছে’লে নূর মোহাম্ম’দ শেখ (৬০)। মৃ’ত সায়েমের বাবা নুহুল ই’স’লা’ম বজ্রপাতে আ’হত হয়েছেন।

পোরশা থা’নার ওসি জহুরুল ই’স’লা’ম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল থেকে পোরশা নীতপুর সীমান্তের পশ্চিম দুয়ারপাল এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীর সংলগ্ন মাঠে সায়েম ও নূর মোহাম্ম’দ শেখসহ কয়েকজন শ্রমিক একটি ক্ষেতে ধান কাটছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে ঝড়-বৃষ্টি শুরু হয়। কিন্তু তারা ঝড়-বৃষ্টির মধ্যেই ধান কাটছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই সায়েম, নুহুল ই’স’লা’ম ও নূর মোহাম্ম’দ শেখ আ’হত হন। সঙ্গে থাকা অন্য শ্রমিকেরা তৎক্ষণাৎ তাদের পোরশা উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সায়েম ও নূর মোহাম্ম’দ শেখকে মৃ’ত ঘোষণা করেন। আ’হত নুহুল ই’স’লা’ম ওই হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন।

Back to top button