জাতীয়

কপালে ৩ সেলাই, শ’ঙ্কা’মুক্ত ডা. মুরাদ

সিলিং ফ্যান পড়ে কপাল ফেটেছে আ’লো’চি’ত-সমালোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজে’লার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার দেবাশীষ রাজবংশী।

এদিকে ডা. মুরাদ এখন শ’ঙ্কা’মুক্ত বলে কালের কণ্ঠকে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত সহকারী জাহিদ।তিনি বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপির কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতা’লে খবর দিলে চিকিৎসকের একটি দল তাঁর বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা’সেবা দেন। বর্তমানে এখন তিনি আশ’ঙ্কা’মুক্ত রয়েছেন।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবৎ উপজে’লার আওনা ইউনিয়নের দৌলতপুরের নিজ বাড়িতে অবস্থান করছেন। বৃহস্পতিবার (১২ মে) রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় সিলিং ফ্যান মুরাদ হাসান এমপির কপালের ওপর পড়ে। এতে কপাল ফেটে তিনি গুরুতর আ’হত হলে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা’সেবা দেন।

উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার দেবাশীষ রাজবংশী শুক্রবার দুপুরে জানান, সিলিং ফ্যান মা’থায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আ’হত হওয়ার খবর পাই। পরে হাসপাতা’লে একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। তিনি আরো বলেন, তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

Back to top button