জাতীয়

মির্জা ফখরুল বঙ্গোপসাগরে ঝাঁপ দিয়ে ভাসতে ভাসতে এখন শ্রীলঙ্কা দ্বীপে

আ’ন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার দায়ে মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর বঙ্গোপসাগরে ঝাঁপ দিয়ে ভাসতে ভাসতে এখন শ্রীলঙ্কা দ্বীপে পৌঁছেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৪ মে) সকালে মাগুরা জে’লা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। ওবায়দুল কাদের তার বাসভবন থেকে ভা’র্চুয়ালি এই সম্মেলনে যু’ক্ত হন।

বিএনপির জাতীয় ঐক্যের ডাক জনগণের সঙ্গে নতুন তামাশা মন্তব্য করে তিনি বলেন, যারা নিজ দলের চেয়ারপারসনের মুক্তির জন্য দেখার মতো একটা মিছিল পর্যন্ত করতে পারেনি, তাদের মুখে সরকার পতনের আ’ন্দোলনের কথা মানায় না।

বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে যাবে বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ ঋণগ্রস্ত নয়, বাংলাদেশ শ্রীলঙ্কাকেও ঋণ দিয়েছে। দেশের মানুষ খুশি থাকলে মির্জা ফখরুলদের মন খা’রা’প হয়ে যায়।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন বলেই দেশ আজ উন্নয়ন অর্জনে বিশ্বের বিস্ময় উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রতিটি সংকট ও দু’র্যোগে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিয়ে শেখ হাসিনা সফলতা অর্জন করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আওয়ামী লীগে কেউ অ’পকর্ম করলে রেহাই পায় না,শা’স্তি পেতে হয়,বিএনপির আমলে এমন একটাও নজির নেই,যে তারা শা’স্তি দিয়েছে।

 

Back to top button