রাজনীতি

বিএনপির বি’ক্ষো’ভ-সমাবেশ

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী-খান সোহেল বলেছেন, এ সরকারের অধীন নয়, ইভিএমে নয়, এ নির্বাচন কমিশনের অধীনও নয়; আগামী নির্বাচন হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীন। আর তার ফয়সালা হবে রাজপথেই।

শনিবার (১৪ মে) দুপুরে বিএনপি ও বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হা’ম’লা ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়ি জে’লা বিএনপি আয়োজিত বি’ক্ষো’ভ-সমাবেশে প্রধান অ’তিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় সোহেল বলেন, আওয়ামী লীগ সরকারের দু’র্নী’তি, অনিয়ম, লুটপাট, খু’ন ও গু’মের বিচার হবে জনতার আ’দা’লতে, খোলা আকাশের নিচে। কোনোভাবেই বিএনপি এ সরকারের অধীন নির্বাচনে যাবে না।

এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন। খাগড়াছড়ি জে’লা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়ার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জে’লা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ঢাকা মহানগর দক্ষিণ জে’লা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ই’স’লা’ম নোমান, খাগড়াছড়ি জে’লা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকুসহ আরও অনেকে।

Back to top button