জাতীয়

বিএনপি নেতাকে গ্রে’প্তা’রে আমান-আমিনুলের প্রতিবাদ

ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থা’নাধীন ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. বসির আহমেদকে গ্রে’প্তা’রের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

রোববার (১৫ মে) এক বিবৃতিতে তারা বলেন, প্রতিহিং’সা’পরায়ণ বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর জুলুম-নি’র্যা’তনের স্টীম রোলার চালিয়ে নিজেদের একচ্ছত্র আধিপত্য প্রতিষ্ঠিত করতে সীমাহীন হিংস্ররুপ ধারণ করেছে।

আর এই উদ্দেশ্য পূরণে গু’ম, খু’ন, অ’প’হ’রণ ছাড়াও বিরোধী নেতাকর্মীদের গ্রে’প্তা’রের মাধ্যমে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তারা বলেন, গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের আ’ঘাত এখন আরও তীব্র রুপ ধারণ করেছে। আর এরই ধারাবাহিকতায় রাজনৈতিক প্রতিহিং’সার শিকার ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থা’নাধীন ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. বসির আহমেদকে গ্রে’প্তা’র করা হয়েছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর এধরণের নি’পীড়ণ ও জুলুম নিঃস’ন্দেহে দেশের জন্য এক অশনি সংকেত। তবে সরকারের ফ্যাসিবাদী আচরণের অবসান ঘটাতে জনগণ এখন ঐক্যবদ্ধ হচ্ছে।

Back to top button