রাজনীতি

মৌলভীবাজারে বিএনপির বি’ক্ষো’ভ সমাবেশ

ভোজ্যতেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধি ও বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগের হা’ম’লার প্রতিবাদে মৌলভীবাজার জে’লা বিএনপির উদ্যোগে বি’ক্ষো’ভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শনিবার দুপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়, পরে বিশাল একটি বি’ক্ষো’ভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এতে জে’লা বিএনপির সহসভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অ’তিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জে’লা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান (ভিপি মিজান)।

বিশেষ অ’তিথি হিসেবে বক্তব্য রাখেন জে’লা বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সাধারণ আব্দুর রকিব সাবু, সাংগঠনিক সম্পাদক-১ মতিন বক্স, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু, সহসাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, দপ্তর সম্পাক আবুল কালাম বেলাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসাংগঠনিক সম্পাদক ও জে’লা সভাপতি স্বাগত কি’শোর দাস চৌধুরী, পৌর বিএনপির সাবেক সভাপতি এমএ হক, পৌর বিএনপির সদস্য সচিব ও জে’লা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান, সহক্রিড়া সম্পাদক ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী ইম’রান, জে’লা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম মোহাম্ম’দ সালাউদ্দিন, এমএ নিশাত, শ্রীমঙ্গল উপজে’লা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সালাউদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আনিসুজ্জামান বায়েছ, জে’লা জাসা’সের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য ওয়াহিদুর রহমান জুয়েল, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট সৈয়দ নেপুর আলী, মৌলভীবাজার জে’লা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া, জে’লা মহিলা দল নেত্রী ও পৌর কাউন্সিলর জাহানারা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

এ ছাড়া জে’লা বিএনপির বি’ক্ষো’ভ সমাবেশে জে’লার সাত উপজে’লা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে প্রধান অ’তিথি ভিপি মিজান সরকারের উদ্দেশ্যে বলেন, শ্রীলংকার অবস্থা থেকে শিক্ষা নিন। অবিলম্বে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে জনরোষ থেকে বাঁচতে সরকারকে হুশিয়ারি দেন তিনি।

এদিকে শনিবার বিকালে মৌলভীবাজার জে’লা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নেতৃত্বে আলাদা কর্মসূচি পালন করা হয়েছে।

 

Back to top button