জাতীয়

৫ বছরের শি’শুকে কু’পিয়ে হ’ত্যা

নেত্রকোনার খালিয়াজুরীতে সায়েদা আক্তার (৫) নামে এক শি’শুকে কু’পিয়ে হ’ত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকালে বাড়ির পাশে র’ক্তাক্ত অবস্থায় সায়েদাকে দেখতে পান স্থানীয়রা।নি’হ’ত সায়েদা আক্তার ওই উপজে’লার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের কৃষক দিলু মিয়ার মে’য়ে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে শি’শু সায়েদা আক্তার মা-বাবার সঙ্গে ঘুমিয়েছিল। রোববার সকালে বাড়ির পাশে র’ক্তাক্ত অবস্থায় সায়েদাকে দেখতে পান স্থানীয়রা। তার গলায়, মা’থায় ও শরীরের অসংখ্য স্থানে আ’ঘাতের চিহ্ন রয়েছে। পরে স্থানীয়রা পু’লিশকে সংবাদ দিলে পু’লিশ ঘটনাস্থল থেকে বেলা সাড়ে ১১টার দিকে তার লা’শ উ’দ্ধা’র করে।

নি’হ’ত সায়েদার বাবা দিলু মিয়া বলেন, গতরাতে আম’রা ঘুমিয়ে পড়ি। সেও আমাদের সঙ্গে ঘুমিয়ে যায়। সকালে আমাদের ঘরের দরজা খোলা ছিল। ঘরের পাশে আমা’র মে’য়েকে কু’পিয়ে হ’ত্যা করেছে। আমি এর বিচার চাই।

খালিয়াজুরী সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার মো. রবিউল ই’স’লা’ম বলেন, শি’শু সায়েদার মা’থা, ঘাড়ে ও শরীরে অসংখ্যা আ’ঘাতের চিহ্ন রয়েছে। আম’রা ঘটনার কারণ ও এর সঙ্গে জ’ড়ি’তদের শনাক্ত করার চেষ্টা করছি।

নেত্রকোনার পু’লিশ সুপার মো. আকবর আলী মুন্সি বলেন, ওই শি’শুকে কেন এবং কি উদ্দেশ্যে হ’ত্যা করা হয়েছে তা আম’রা ত’দ’ন্ত করছি। এরই মধ্যে ডিবি, পিবিআইসহ পু’লিশের বিভিন্ন ইউনিট কাজ শুরু করেছে। আশা করছি দ্রুত ঘটনার র’হ’স্য উন্মোচিত হবে। এর সঙ্গে জ’ড়ি’তদের গ্রে’প্তা’রের চেষ্টা চলছে।

Back to top button