জাতীয়

কুসিক নির্বাচন: আ.লীগ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। সোমবার (১৬ মে) দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাঁচ নেতা আঞ্চলিক নির্বাচন কর্মক’র্তার কার্যালয় থেকে তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মঙ্গলবার ১৭ মে দুপুরে আরফানুল হক রিফাত তার মনোনয়নপত্র জমা দেবেন বলে জানিয়েছেন নেতারা। জানা গেছে, সোমবার দুপুরে দুটি গাড়িতে করে কুমিল্লা নগরীর ছোটরা এলাকার আঞ্চলিক নির্বাচন কর্মক’র্তার কার্যালয়ে আসেন আওয়ামী লীগ নেতারা। এ সময় তারা সদর উপজে’লা নির্বাচন কর্মক’র্তার কার্যালয়ে প্রবেশ করে আরফানুল হক রিফাতের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ পর্যন্ত কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে মোট ছয়জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির স্বতন্ত্র প্রার্থী ২ জন, জাতীয় পার্টির ১ জন, ই’স’লা’মী শাসনতন্ত্র আ’ন্দোলনের ১ জন, নাগরিক ফোরাম সংগঠনের স্বতন্ত্র প্রার্থী ১ জন। মোট ১৪৮ জন কাউন্সিলর প্রার্থী এবং ৩০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আগামীকাল ১৭ মে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী ১৭ মে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৯ মে।

Back to top button