জাতীয়

ইম’রান খানের ব্যবহার করা মোবাইল ফোন চু’রি

পা’কিস্তানের বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইম’রান খানের ব্যবহার করা দুটি মোবাইল ফোন চু’রি হয়ে গেছে। চু’রি যাওয়া ওই মোবাইল ফোনে প্রয়োজনীয় কিছু ভিডিও রাখা ছিল বলে উল্লেখ করেছে বিভিন্ন পা’কিস্তানি গণমাধ্যম।
ইম’রান খানের মুখপাত্র শাহবাজ গিল সোমবার (১৬ মে) এক টুইট বার্তায় ইম’রান খানের মোবাইল চু’রির এ তথ্য জানায়। পা’কিস্তানি সংবাদপত্র জিও নিউজ এই খবর প্রকাশ করেছে।

টুইট বার্তায় শাহবাজ গিল জানান, সাবেক প্রধানমন্ত্রী ইম’রান খান শনিবার পা’কিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে পিটিআই আয়োজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ দেন। ওই কর্মসূচি শেষ করে ফেরার সময় শিয়ালকোট বিমানবন্দর থেকে তার দুটি মোবাইল ফোন চু’রি হয়ে যায়।

কিছুদিন আগে ইম’রান খান অ’ভিযোগ করে বলেছিলেন, ‘আমাকে হ’ত্যার চেষ্টা চলছে। ওই হ’ত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও আমি নিরাপদে রেখে দিয়েছি।’ এমন কথা বলার দুদিনের মা’থায়ইম’রান খানের মোবাইল ফোন চু’রির ঘটনা ঘটলো।

কেন তিনি ভিডিও রেকর্ড করে রেখেছেন, এ প্রসঙ্গে ইম’রান বলেন, যদি আমা’র কিছু ঘটে যায়, তাই আমি দেশে ও দেশের বাইরে কারা এ ষড়যন্ত্রের সঙ্গে জ’ড়ি’ত, তা যেন দেশবাসী জানতে পারেন।

Back to top button