জাতীয়

৬ হাজার লিটার তেল জ’ব্দ

কুড়িগ্রাম সদরে ৬ হাজার ৫৪ বোতল সয়াবিন তেল অ’বৈ’ধ পন্থায় মজুদ রাখার অ’প’রা’ধে এক ডিলারকে ২০ হাজার টাকা জ’রিমানা করা হয়েছে। বুধবার দুপুরে শহরের কৃষ্ণপুর তালতলা এলাকায় বসুন্ধ’রা সয়াবিন তেলের ডিলার ভাই ভাই ট্রেডার্সের মালিক মোশাররফ হোসেনকে সতর্কসহ এই জ’রিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জে’লা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, সদর উপজে’লার পৌরসভা এলাকার কৃষ্ণপুর তালতলা এলাকায় বাজার অ’ভিযান পরিচালনা করা হয়। এ সময় ভাই ভাই ট্রেডার্সের গুদামে নতুন দামের তেলের বোতলের সঙ্গে ৩ হাজার ১৯১ লিটার পূর্বের দামের বোতলজাত সয়াবিন, ২ হাজার ৮৯৬টি এক লিটার বোতলের সয়াবিন এবং ৫ লিটার বোতলের ৫৯টি সয়াবিনসহ মোট ৬ হাজার ৫৪ লিটার সয়াবিন তেলের বোতল উ’দ্ধা’র করা হয়।

এ সময় যথাযথভাবে তেল বিক্রয় না করার অ’প’রা’ধে প্রতিষ্ঠানের মালিক মোশাররফ হোসেনকে ২০ হাজার টাকা জ’রিমানা করা হয়। পরে উ’দ্ধা’রকৃত তেল এক লিটার ১৬০ টাকা এবং ৫ লিটার তেল ৭৬০টাকা দরে সাধারণ ভোক্তাদের মাঝে বিক্রির ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়।

অ’ভিযানে উপস্থিত ছিলেন উপজে’লা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ই’স’লা’মসহ কুড়িগ্রাম থা’নার পু’লিশের একটি টিম। অ’ভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

Shares
facebook sharing button Sharemessenger sharing button Sharewhatsapp sharing button Sharetwitter sharing button Tweetlinkedin sharing button Shareprint sharing button Print

Back to top button