জাতীয়

ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের ‘আত্মহ’ত্যা’

ঢাকায় ভবনের সাত তলা থেকে পড়ে এক বিশ্ববিদ্যালয়ের প্রা’ণ গেছে। তিনি লাফিয়ে পড়ে আত্মহ’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ওই ছাত্রের নাম ই’মাম হোসেন (২২)। তিনি বেসরকারি এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তার লা’শ উ’দ্ধা’র করে প্রথমে বেসরকারি হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতা’লের নেওয়া হয়। চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

ই’মাম হোসেনকে হাসপাতা’লে নিয়ে আসা তার শিক্ষক মো. নাদিম আহমেদ বলেন, ক্যাম্পাস ভবনের সাত তলা থেকে পড়ে নাদিমের মৃ’ত্যু হয়েছে। তিনি কিছুদিন ধরে দুঃশ্চিন্তাগ্রস্ত ছিলেন। পরে র’ক্তাক্ত অবস্থায় তাকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

ই’মাম হোসেন ভোলার লালমোহন উপজে’লার পাটোয়ারী বাড়ি নবগ্রামের আক্তার হোসেনের ছে’লে। পূর্ব রাজাবাজারের একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতাল পু’লিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ম’রদেহ ময়নাত’দ’ন্তের জন্য ম’র্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থা’নায় অবগত করা হয়েছে।

Back to top button