রাজনীতি

ফখরুল বললেন, পদ্মা সেতু কারো বাবার টাকায় তৈরি হয়নি

‘পদ্মা সেতু কারো বাবার টাকায় তৈরি করা হয়নি’ মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর বলেছেন, ‘এটি বাংলাদেশের মানুষের ট্যাক্সের টাকায় তৈরি করা হয়েছে। শুধু তাই নয়, সেই টাকাও তারা লুট করেছে।’

প্রধানমন্ত্রীর দায়িত্বে যিনি রয়েছে তিনি এ ধরনের উক্তি করতে পারেন এমন প্রশ্ন তুলে ফখরুল বলেন, ‘একজন সাবেক প্রধানমন্ত্রীকে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়া এটি স্বাভাবিক বিষয় হতে পারে না। আম’রা ক্ষুব্ধ হয়েছি। তার (প্রধানমন্ত্রী) এমন কথার নিন্দা জ্ঞাপন করছি। তিনি প্র’তি’প’ক্ষকে ঘায়েল করতেই এমন অশালীন কথা বলছেন বলে অ’ভিযোগ করেন মির্জা ফখরুল।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে ঠাকুরগাঁও জে’লা বিএনপি কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল জে’লা শাখা আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপি’র মহাসচিব অ’ভিযোগ করে বলেন, আওয়ামী লীগ এর আগে ভোট চু’রি করে নিয়ে গেছে। তার ওপর পররাষ্ট্রমন্ত্রী আ’মেরিকায় গিয়ে বিএনপিকে ভোটে আনতে সহযোগিতা চেয়েছেন। আম’রা বিদেশিদের সঙ্গে আঁতাত করিনি, তারাই করেছে।

মির্জা ফখরুল বলেন, আম’রা পরিষ্কার করে বলেছি এ সরকারকে পদত্যাগ করতে হবে, সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে, তা না হলে আম’রা বাধ্য করব।

ভিন্ন প্রসঙ্গে তিনি বলেন, দেশের আলেম ওলামাদের বি’রু’দ্ধে এত দিন পর অ’ভিযোগ নিয়ে আসা হচ্ছে। দেশে ধ’র্মকে কেন্দ্র করে তারাই সমস্যা তৈরি করছেন। আম’রা তা সম’র্থন করি না।

Back to top button