জাতীয়

ট্রাক উলটে চালকের মৃ’ত্যু

বান্দরবানের থানচিতে বালি বোঝাই ট্রাক উলটে চালকের মৃ’ত্যু হয়েছে। নি’হ’তের নাম মোহাম্ম’দ মূছা। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজে’লার জনারকেওচিয়া এলাকায়। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জে’লার থানচি উপজে’লা সড়কের জীবননগর এলাকায় বালু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়ির চালকের হয়।

এঘটনায় গাড়ীতে থাকা ট্রাকের কোম্পানি মো. সেলিমও গুরুতর আ’হত হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা হতাহতদের উ’দ্ধা’র করে বান্দরবান হাসপাতা’লে পাঠান।

নি’হ’ত চালকের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজে’লার জনারকেওচিয়া সামিয়া পাড়া এলাকায়। আ’হত ব্যক্তিকে সদর হাসপাতা’লে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গাড়ির কোম্পানি মোহাম্ম’দ হোসেন বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মা’রা গেছে। গাড়ীতে থাকা ট্রাকের কোম্পানিও গুরুতর আ’হত হয়েছে। দূর্ঘটনার সময় কিছুদূর পিছনে আমা’রও দুটি ট্রাক ছিলো, ট্রাকের শ্রমিকেরা দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় হতাহতদের উ’দ্ধা’র করে হাসপাতা’লে পাঠিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সুদীপ্ত রায় জানান, বালি বোঝাই একটি ট্রাক বান্দরবান থেকে থানচিতে যাবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে জীবননগর এলাকায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মা’রা গেছে। গাড়ীতে থাকা আরও একজন আ’হত হয়েছে। ঘটনাস্থল থেকে হতাহতদের উ’দ্ধা’র করে হাসপাতা’লে পাঠানো হয়েছে।

Back to top button